আজ ৭ প্রতিষ্ঠানের পর্ষদ সভা

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৭ কোম্পানির পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। কোম্পানিগুলোর সভা আজ বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর সভায় ৩০ জুন, ২০১৮ সমাপ্ত হিসাব বছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩০ সেপ্টেম্বর, ২০১৮ পর্যন্ত অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ন্যাশনাল টিউবস

ন্যাশনাল টিউবসের পর্ষদ সভা আজ বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৮ সমাপ্ত হিসাব বছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে। এছাড়াও ৩০ সেপ্টেম্বর, ২০১৮ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ভানগার্ড এএমএল বিডি ফাইন্যান্স মিউচ্যুয়াল

ভানগার্ড এএমএল বিডি ফাইন্যান্স মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা ২টা ৫৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৮ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ইউনিট হোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা আসতে পারে।

এলআর গ্লোবাল বাংলাদেশ মিউচ্যুয়াল ফান্ড

এলআর গ্লোবাল বাংলাদেশ মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ট্রাস্টি সভা দুপুর ২টা ৩৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৮ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ইউনিট হোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা আসতে পারে।

বিডি ল্যাম্পস

বাংলাদেশ ল্যাম্পসের পর্ষদ সভা বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৮ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

প্রাইম টেক্সটাইল

প্রাইম টেক্সটাইল লিমিটেডের পর্ষদ সভা বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৮ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

বিবিএস ক্যাবলস

বিবিএস ক্যাবলসের সভা বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৮ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

আইসিবি

আইসিবি‘র সভা বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৮ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।