আটকে রাখা দুই তরুণকে উদ্ধার করলো পুলিশ, ৯৯৯ এ ফোন কল পেয়ে

জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ ফোন কল পেয়ে মুক্তিপণের দাবিতে আটকে রাখা দুই তরুণকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃতরা হচ্ছে-টুঙ্গীপাড়ার অধিবাসী রবিউল শেখ (২২) এবং নুরুল ইসলাম (২৪)।

অভিযানের সময় পুলিশ তিন অপহরণকারীকেও আটক করে। তারা হচ্ছে-বনগ্রাম পশ্চিমপাড়ার অধিবাসী হোসেন ফকির (১৮), হাশিম ফকির (১৭) এবং হাকিম সর্দার (১৮)।

পুলিশ জানিয়েছে, শনিবার সন্ধ্যায় ‘জাতীয় জরুরী সেবা ৯৯৯’এ গোপালগঞ্জ সদরের হজিলতলা থেকে এক কলার ফোন করে জানায় তার দুই চাচাত ভাই বিকেলে ঘুরতে বের হয়েছিল। কারা যেন তার চাচাত ভাইকে আটকে রেখেছে এবং ফোনে তার কাছে তাদের জীবিত ফিরে পেতে চাইলে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবী করেছে। ৯৯৯ তাৎক্ষণিক ভাবে কলারের সাথে গোপালগঞ্জ সদর থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেয়। এরপর থানা থেকে বৈলতলী তদন্ত কেন্দ্রে বিষয়টি জানিয়ে ব্যবস্থা নিতে বলা হয়। সংবাদ পেয়ে বৈলতলী তদন্ত কেন্দ্র পুলিশের একটি দল দ্রুত ঘটনস্থলে যায়। পরে বৈলতলী তদন্ত কেন্দ্রের এসআই মুকুল জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ ফোনে জানান তারা বনগ্রাম মধ্যপাড়ায় অভিযান চালিয়ে আটকে রেখে মুক্তিপণ দাবীর অভিযোগে তিনজনকে আটক করেছে এবং জিম্মি দুই তরুণকে উদ্ধার করেছে। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান