আরো ৩ ফান্ডের লভ্যাংশ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত আরো ৩ টি মিউচ্যুয়াল ফান্ড ইউনিট হোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করছে।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ফান্ডগুলো হলো: এসিএমএল এফবিএলএসএল গ্রোথ ফান্ড, রিলায়েন্স ওয়ান দ্য ফার্স্ট স্কিম অব রিলায়েন্স ইন্স্যুরেন্স মিউচ্যুয়াল ফান্ড, এসিএমএল লেকচার ইক্যুইটি ম্যানেজমেন্টে ফান্ড।

৩০ জুন ২০১৯ সালের সমাপ্ত অর্থবছরে ইউনিট হোল্ডারদের ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দিয়েছে এসিএমএল এফবিএলএসএল গ্রোথ ফান্ড। এ সময়ে ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৩৮ পয়সা। এছাড়া ফান্ডটির এনওসিএফপিইউ দাঁড়িয়েছে ৬২ পয়সা।

আর বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৭০ টাকা এবং ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৭৬ পয়সা।
ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৩ সেপ্টেম্বর।

 

৩০ জুন ২০১৯ সালের সমাপ্ত অর্থবছরে ইউনিট হোল্ডারদের ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দিয়েছে রিলায়েন্স ওয়ান দ্য ফার্স্ট স্কিম অব রিলায়েন্স ইন্স্যুরেন্স মিউচ্যুয়াল ফান্ড। এ সময়ে ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৮৯ পয়সা। এছাড়া ফান্ডটির এনওসিএফপিইউ দাঁড়িয়েছে ৯৬ পয়সা।

আর বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩ টাকা ৬১ পয়সা এবং ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ৭৪ পয়সা।
ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৩ সেপ্টেম্বর।

 

৩০ জুন ২০১৯ সালের সমাপ্ত অর্থবছরে ইউনিট হোল্ডারদের ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দিয়েছে এসিএমএল লেকচার ইক্যুইটি ম্যানেজমেন্টে ফান্ড। আলোচিত সময়ে ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৫৫ পয়সা। এছাড়া ফান্ডটির এনওসিএফপিইউ দাঁড়িয়েছে ৮৭ টাকা।

আর বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৫৭ পয়সা এবং ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ৫৩ পয়সা।
ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৩ সেপ্টেম্বর।

 

 

আজকের বাজার/মিথিলা