ঈদে ৫,০০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন সালমান খান

সালমান খানের এই পদক্ষেপের তারিফ করলেন মহারাষ্ট্রের রাজনৈতিক নেতা
বরাবরই দিলদরিয়া মেজাজের জন্যে পরিচিত সালমান খান। করোনা ভাইরাস পরিস্থিতিতে গোটা দেশ যখন সঙ্কটে ভুগছে সেই সময় যতটা পারছেন সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন এই অভিনেতা সালমান খান। পবিত্র ঈদে নিজের খুশি-আনন্দ নিয়ে না মেতে এবার বলিউডের ভাইজানকে দেখা গেল বহু মানুষের মুখে অন্ন জোগাতে। ২৫ মার্চ থেকে টানা লকডাউনের জেরে দেশে অসংখ্য মানুষ খুব খারাপ পরিস্থিতির মধ্যে দিন কাটাচ্ছেন। অনেকেরই দু’বেলা দু’মুঠো অন্ন পর্যন্ত জুটছে না। তাই খুশির ঈদে সলমন নিজের আনন্দ খুঁজে পেলেন অন্যের পাশে দাঁড়িয়ে। ৫,০০০ মানুষের অন্ন জোগালেন তিনি, করলেন অন্য নানা সহায়তাও। এর আগেও দেখা গেছে, বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে যাঁরা লকডাউনের জেরে বর্তমানে কর্মহীন হয়ে রয়েছেন তাঁদের পাশে দাঁড়িয়েছেন দাবাং খান সালমান খান। অভিনেতার এই অন্নদাতা রূপ আরও অনেককেই উৎসাহ জোগাচ্ছে।

সালমান খানের এই সাহায্যের তারিফ করে টুইট করেন মহারাষ্ট্রের রাজনৈতিক নেতা রাহুল এন কানাল। তিনি নিজের টুইটে কয়েকটি ছবিও শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে মানুষজনকে দেওয়ার জন্যে সলমনের লোকজন ব্যস্ত রয়েছেন খাবারের প্যাকেট প্রস্তুত করতে।

রাহুল এন কানাল তার টুইটের মাধ্যমে সলমন খানের সালমান খান এই কাজকে সাধুবাদ জানিয়েছেন। রাহুল টুইটে লিখেছেন, “সলমন ভাইকে ধন্যবাদ, ঈদ উপলক্ষে তিনি যেভাবে ৫,০০০ পরিবারের পাশে থেকেছেন এবং তাঁদের সঙ্গে নিজের আনন্দ ভাগ করে নিয়েছেন তা সত্যিই দারুণ। আপনার মতো মানুষজনেরাই সমাজের ভারসাম্য বজায় রাখেন। আপনি যেভাবে ঈদে খাবারের প্যাকেট বিতরণ করেছেন তার জন্যে অনেক ধন্যবাদ। ঈদের শুভেচ্ছা বিনিময়ে এই বিশেষ উপায় নিয়েছেন ভাইজান”। সলমনের দেওয়া খাবারের প্যাকেটে রয়েছে দুধ, খাদ্যশস্য এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বেশ কিছু জিনিস। ভক্তরাও এই পদক্ষেপের জন্যো সলমন খানের প্রশংসা করছেন।