এমএনপি সেবার মাধ্যমে রবির কর্পোরেট গ্রাহক হলো মাহমুদ গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ

মোবাইল নম্বর পোর্টেবিলিটি (এমএনপি) সেবা ব্যবহার করে রবির কর্পোরেট গ্রাহক হলো মাহমুদ গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ। এর ফলে রবির কর্পোরেট সংযোগসহ বিভিন্ন এন্টারপ্রাইজ সল্যুশন, বিশেষ কল রেট, বিশেষ ডেটা বান্ডেল প্যাক এবং আরও অনেক ভ্যালু অ্যাডেড সার্ভিস উপভোগের সুযোগ পাবেন মাহমুদ গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের কর্মীরা।

এমএনপির ব্যবহার করে মাহমুদ গ্রুপের কর্মীরা তাদের অন্য মোবাইল অপারেটরের বর্তমান নম্বর পরিবর্তন না করেই এখন রবির সংযোগ ব্যবহার করবে করতে পারবেন।

এ উপলক্ষ্যে সম্প্রতি রাজধানীর গুলশানে রবির কর্পোরেট অফিসে মাহমুদ গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের পরিচালক রফি মাহমুদ এবং রবির চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার মো. আদিল হোসেন নোবেল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে একটি কর্পোরেট চুক্তি সই করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবির ভাইস প্রেসিডেন্ট ফাহমিদুল হাসান, জেনারেল ম্যানেজার নাফিজ আহমেদ সায়েদ, কী অ্যাকাউন্ট ম্যানেজার মোহাম্মদ হাসান শুভ এবং প্রিফিক্সের (মাহমুদ গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের একটি প্রতিষ্ঠান) মার্কেটিং হেড ইয়াসিন আরাফাত, এইচআর ম্যানেজার রিয়াজ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

১৫ হাজার কর্মী নিয়ে দেশব্যাপী বহুমুখী ব্যবসা পলিচালনায় অগ্রণী ভুমিকায় রয়েছে মাহমুদ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ।

মাহমুদ গ্রæপের অন্যতম ব্যবসাগুলো হলো- সার ও কয়লা, পরিবহণ, জাহাজ ভাঙ্গা, মুরগির বাচ্চা উৎপাদন ও পরিপালন, লিউব তেল মিশ্রণ, পোল্ট্রি ও ফিশ ফিড উৎপাদন, টেক্সটাইলের মধ্যে স্পিনিং, ডাইং, ওয়েভিং, গার্মেন্টস ও ওয়াশিং এবং আইটি। তারা বাংলাদেশের বৃহত্তম ব্যক্তিগত মালিকানাধীন অর্থনৈতিক অঞ্চল সিরাজগঞ্জ অর্থনৈতিক অঞ্চল’র (এসইজেড) অংশীদার।