এম. আবুল কালাম মজুমদার ও মোঃ আবদুর রহমান খান আইসিএমএবি’র নতুন সভাপতি ও সচিব নির্বাচিত

জনাব এম. আবুল কালাম মজুমদার এফসিএমএ ৪ মার্চ ২০১৯ তারিখে অনুষ্ঠিত কাউন্সিল সভায় দি ইনস্টিটিউট অব কস্ট এন্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস্ অব বাংলাদেশ (আইসিএমএবি) এর নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন। এতে জনাব আরিফ খান এফসিএমএ ও জনাব জামাল আহমেদ চৌধুরী এফসিএমএ সহ-সভাপতি, জনাব মোঃ আবদুর রহমান খান এফসিএমএ সচিব এবং অধ্যাপক ড. স্বপন কুমার বালা এফসিএমএ কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন।

জনাব এম. আবুল কালাম মজুমদার নতুন দায়িত্ব গ্রহণের পূর্বে ২০০০ সালে আইসিএমএবি’র সভাপতি ছিলেন এবং বিভিন্ন মেয়াদে আইসিএমএবি’র সহ-সভাপতি, সচিব ও কোষাধ্যক্ষ এর দায়িত্ব পালন করেন। তিনি ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছেন। জনাব মজুমদার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব বিজনেস এডমিনিস্ট্রেশন হতে এমবিএ এবং অষ্ট্রেলিয়ার ইনস্টিটিউট অব সার্টিফাইড ম্যানেজমেন্ট কনসালট্যান্টস হতে সিএমসি ডিগ্রি লাভ করেন।

জনাব আরিফ খান আইডিএলসি ফাইনান্স লিমিটেডের সিইও ও ব্যবস্থাপনা পরিচালক। তিনি বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের কমিশনার ছিলেন ।

জনাব জামাল আহমেদ চৌধুরী বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেড-এর নির্বাহী পরিচালক (হিসাব ও অর্থ) পদে কর্মরত আছেন।

জনাব মোঃ আবদুর রহমান খান বর্তমানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগে উপ-সচিব পদে কর্মরত আছেন।

অধ্যাপক ড. স্বপন কুমার বালা বর্তমানে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের কমিশনার হিসেবে কর্মরত আছেন। তিনি পূর্বে ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করেন।