করোনা পরীক্ষায় উতরে গেল নাপোলি

করোনায় মারত্মক ক্ষতিগ্রস্ত ইতালিয়ান সিরি-এ ক্লাব জেনোয়ার বিপক্ষে রোববারের ম্যাচের পর নাপোলির খেলোয়াড় ও স্টাফদের নিয়ে শঙ্কা দেখা দিয়েছিল। কিন্তু পুরো নাপোলি দলই কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ হয়েছে বলে বুধবার ক্লাবটির পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

সিরি-এ ম্যাচটিতে করোনা আক্রান্ত জেনোয়া নাপোলির কাছে ৬-০ গোলে বিধ্বস্ত হয়। এরপরপরই ক্লাবটির পক্ষ থেকে ১৪জন খেলোয়াড় ও স্টাফের করোনা পজিটিভের বিষয়টি নিশ্চিত করা হয়। যে কারনে নাপোলির মধ্যেও করোনার সংক্রমন ছড়িয়ে পড়ার আশঙ্কা দেখা দেয়। যদিও প্রথমবারের পরীক্ষায় কোন পজিটিভ কেস ধরা পড়েনি। রোববার জুভেন্টাসের বিপক্ষে ম্যাচের আগে দ্বিতীয়বার পুরো নাপোলি স্কোয়াডের করোনা পরীক্ষা করা হবে।

শনিবার ঘরের মাঠে সিরি-এ লিগে নিজেদের পরবর্তী ম্যাচে তোরিনোকে আতিথ্য দিবে জেনোয়া। তবে করোনার কারনে ম্যাচটি বাতিলের সম্ভাবনা দেখা দিয়েছে।

এদিকে নাপোলির পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে ক্লাব সভাপতি ও মালিক অরেলিও ডি লরেনটিস কোভিড-১৯ থেকে পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন। গত ১০ সেপ্টেম্বর ডি লরেনটিসের দেহে করোনার অস্তিত্ব ধরা পড়ে। পার্মা ও জেনোয়াকে পরাজিত করে দারুনভাবে সিরি-এ লিগ শুরু করা নাপোলি বর্তমানে টেবিলের শীর্ষে রয়েছে।