কড়া নিরাপত্তায় মাহমুদউল্লাহদের বরণ করে নিল পাকিস্তান

পাকিস্তানের সাথে টি-টোয়েন্টি সিরিজ খেলতে বুধবার রাতে নিরাপদেই লাহোর পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। লাহোরের বিমানবন্দরেই কড়া নিরাপত্তার মধ্য দিয়ে মাহমুদউল্লাহদের উষ্ণ অভ্যর্থণা জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কর্মকর্তারা। এর আগে, বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে বুধবার রাত ৮টায় ঢাকা ছাড়ে বাংলাদেশ দল। পরে স্থানীয় সময় রাত সাড়ে ১০টায় লাহোর পৌঁছে তারা।

পাকিস্তানে তিন দফার সফরের প্রথমটিতে বাংলাদেশ খেলবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ২০০৮ সালে পাকিস্তানে একটি টি-টোয়েন্টি খেলেছিল তারা। পাকিস্তানের মাটিতে এটিই হবে বাংলাদেশের প্রথম টি-টোয়েন্টি সিরিজ। আর শুক্রবার থেকে শুরু হবে পাকিস্তানের বিপক্ষে এ টি-টোয়েন্টি সিরিজটি। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে আগামী ২৪, ২৫ এবং ২৭ জানুয়ারি টি-টোয়েন্টি ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে।

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, মো. মিঠুন, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, রুবেল হোসেন ও হাসান মাহমুদ। সাব্বির খান শাফিন (টিম ম্যানেজার), রাসেল ডমিঙ্গো (প্রধান কোচ), ওটিস গিবসন (বোলিং কোচ), সোহেল ইসলাম (ফিল্ডিং কোচ), জুলিয়ান ক্যালেফাতো (ফিজিওথেরাপিস্ট), তুষার কান্তি (ট্রেইনার), রাবীদ ইমাম (মিডিয়া ম্যানেজার) এবং মোহাম্মাদ সোহেল (মেছিয়ার)। সূত্র-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান