গান গেয়ে ভাইরাল হল ধোনি

বিশ্বকাপের পর ক্রিকেট না খেললেও সবসময়ই আলোচনায় আছেন মহেন্দ্র সিং ধোনি। তার যে কোনো কর্মকাণ্ডই দ্রুত ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। এবার গান গেয়ে ভাইরাল হলেন ক্যাপ্টেন কুল। ঝাড়খণ্ড ও চেন্নাই সুপার কিংসে খেলা পেসার মনু সিংকে নিয়ে এক অনুষ্ঠানে যান ধোনি। সেখানেই গান গেয়ে মাতিয়েছেন ভক্তদের।

ধোনি গাইলেন ‘যব কোই বাত বিগড় যায়ে’ গান। তার কণ্ঠনিঃসৃত সুরে মজেছেন উপস্থিত দর্শকরা। ধোনি ভক্তরা তার গায়কি গুণে মুগ্ধ। কেউ কেউ আবার হাসি-ঠাট্টাও করেছেন। একজন লিখেছেন, ধোনি পারেন না এমন কিছু নেই। আরেকজন লিখেছেন, ধোনির গলা শ্রুতিমধুর না হলেও সহজ সরল। বেশিরভাগেরই মুখে ভারতীয় সর্বকালের সেরা অধিনায়কের প্রশংসা ঝরেছে।

‘যব কোই বাত বিগড় যায়ে’ জুর্ম সিনেমার গান। ১৯৯০ সালে মুক্তি পায় সিনেমাটি। সেই গানে কণ্ঠ দেন উপমহাদেশের বরেণ্য সঙ্গীতশিল্পী কুমার শানু ও সাধনা সরগম। রাজেশ রোশনের কম্পোজ করা এই গান এখনো সুপারডুপার হিট। সেই গান গেয়েই সংবাদের শিরোনামে এলেন ধোনি।

বিশ্বকাপের পরে ধোনিকে এখনো ২২ গজে দেখা যায়নি। ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে নিজেই অব্যাহতি চান সাবেক এ ভারতীয় অধিনায়ক। কাশ্মীরে সেনাবাহিনীর সঙ্গে কাজ করতে ক্রিকেট থেকে সাময়িকভাবে সরে দাঁড়ান তিনি। এরপর ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশের বিপক্ষে সীমিত ওভারের সিরিজেও ধোনিকে দলে রাখেননি নির্বাচকরা। আসলে তিনিই এখন খেলতে আগ্রহী নন। তবে দ্রুত হয়তো মাঠে ফিরবেন।

আজকের বাজার/আরিফ