তাহসানের সঙ্গে শাওনের বিয়ে!

এইতো একদিন আগেও মন খারাপ ছিল মেহের আফরোজ শাওনের। হঠাৎ করেই আজ একা একা হেসেই যাচ্ছেন জনপ্রিয় এই অভিনেত্রী, গায়িকা ও নির্মাতা। এখন আপনার মনে প্রশ্ন জাগতে পারে কেন? তবে কি অর্ন্তজ্বালে যা রটেছে সেগুলোর কিছুটা হলেও সত্যি?

একটি ভাইরাল ভিডিও নিয়েই এ ঘটনা। যেখানে বলা হচ্ছে শাওন ও গায়ক-অভিনেতা তাহসান খান বিয়ে করেছেন। বিষয়টিকে ‘ফালতু কিছু’ বললেও ভিডিও নির্মাতার ‘কল্পনাশক্তির উচ্চতা’ দেখেই তার এই হাসি।

গত শনিবার মধ্যরাতে ‘কৃষ্ণপক্ষ’ নির্মাতা মেহের আফরোজ শাওন একটি ছবি যোগ করেন তার ‘এন্টারটেইনমেন্ট… এন্টারটেইনমেন্ট… এন্টারটেইনমেন্ট…’ নামের ফটো অ্যালবামে।

ক্যাপশনে লেখেন, “গতকাল থেকে মনটা খুব খারাপ ছিল। একটু আগে ইনবক্সে পাঠানো এই ইউটিউব কন্টেন্ট এর হেডলাইন দেখে এত্ত বড় সাইজের একটা ভিমড়ি খেয়েছি যে আগামী দু’দিন কিছু না খেলেও চলবে!

“ভিডিওটা দেখার ইচ্ছাও হয়নি। ভেতরে যে ফালতু কিছু থাকবে তা বুঝতে পারছি বটে। তবে দুইপাশে দু’জনের ছবি (!), মধ্যিখানে লাল হৃদপিন্ড (!!) আর পেছনে হাতের ওপরে হাত (!!!), কন্টেন্ট ক্রিয়েটরের কল্পনাশক্তির উচ্চতা দেখে একা একা হেসেই যাচ্ছি।”

মূলত সাবেক স্ত্রী মিথিলার বিয়ে নিয়ে মজা করতে গিয়ে অনেকেই তাহসানকে প্রসঙ্গ করে তুলেছেন অনলাইনে। তেমন পরিস্থিতিতে শাওনকে যোগ করে ভাইরাল করা হয়েছে ভিডিও। আর বিষয়টি নিয়ে মজা করতে কার্পণ্য নেই অভিনেত্রীর।

তবে বিষয়টি নিয়ে যেন গুজব না রটে সেই উদ্দেশে শাওন জানিয়েছিলেন, বাস্তবে নয়; একটি ব্রাইডাল ফটোশুটে অংশ নিয়েছিলেন তিনি। আর নববধূর সেই সজ্জার ছবিগুলোই পোস্ট করা হয় জাহিদ খান ম্যাকওভারের ফেসবুক পেজে।

আজকের বাজার/এমএইচ