দলীয় প্রার্থীকে বিজয়ী করতে সর্বশক্তি দিয়ে কাজ করব: মেয়র নাছির

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীকে বিজয়ী করতে সর্বশক্তি দিয়ে কাজ করার ঘোষণা দিয়েছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। আসন্ন চট্টগ্রাম সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী রেজাউল করিম চৌধুরীকে নিয়ে আজ বৃহস্পতিবার আওয়ামী লীগের প্রয়াত নেতৃবৃন্দের কবরে পুষ্পস্তবক অর্পণ শেষে তিনি এ কথা বলেন। আ জ ম নাছির উদ্দীন বলেন, দলের প্রার্থীর জন্য আমাদেরকে সর্বশক্তি দিয়ে কাজ করতে হবে। নির্বাচনী বৈতরণী পার করতে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নানামুখী পরিকল্পনা হাতে নিচ্ছে। ইতোমধ্যে আমরা জরুরী বৈঠক সম্পন্ন করেছি।

তিনি বলেন, নির্বাচনের ব্যাপারে কেন্দ্র থেকে নির্দেশনা রয়েছে। বিগত সময়ের মত মহানগর আওয়ামী লীগ সম্মিলিতভাবে ঐক্যবদ্ধ হয়ে মাঠে থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনিপুণ নেতৃত্ব ও নির্দেশনায় আমরা কাজ করছি।

তিনি দল মনোনীত প্রার্থীর জন্য চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের আওতাধীন সকল ওয়ার্ড, থানা, ইউনিটসহ সকল অঙ্গ সহযোগী সংগঠন ঐক্যবদ্ধভাবে মাঠে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এসময়, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীসহ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ওয়ার্ড, থানা, ইউনিটসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তথ্য-বাসস

আজকের বাজার/আখনূর রহমান