দুর্নীতি বিরুদ্ধে অভিযান চলমান থাকবে: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে যে অভিযান শুরু করেছেন তা চলমান থাকবে। তিনি বলেন,‘মনোনয়ন বাণিজ্য, টেন্ডারবাজি, চাঁদাবাজি ও মাদক-সন্ত্রাসের পথ চিরতরে বন্ধ করে হয়ে যাবে। প্রধানমন্ত্রী দুর্নীতির বিরুদ্ধে যে অভিযান শুরু করেছেন তা চলমান থাকবে। তাই, সাবধান হয়ে যান।’

ওবায়দুল কাদের আজ বৃহস্পতিবার বিকেলে সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগে যোগ্যতার ভিত্তিতে নেতা নির্বাচিত হবে। টাকার বিনিময়ে পকেট কমিটি চলবে না। ত্যাগীদের দিয়ে কমিটি হবে।

তিনি বলেন, দেশের চলমান উন্নয়ন ধরে রাখতে হলে শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে। মুক্তিযুদ্ধকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল হক হানিফ ও আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদর যৌথভাবে সম্মেলন পরিচালনা করেন। এর আগে বেলুন ও পায়রা উড়িয়ে সিলেট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন ওবায়দুল কাদের। জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে সম্মেলন অনুষ্ঠানিক ভাবে শুরু হয়। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান