নড়াইল জেলা আওয়ামীলীগের সম্মেলন মঞ্চ পরিদর্শন করলেন মাশরাফি

জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের জন্য তৈরি মঞ্চ পরিদর্শন করেছেন বাংলাদেশ ক্রিকেট ওয়ানডে দলের অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তজা।রোববার রাত সাড়ে ৮টার দিকে তিনি নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ মাঠে নৌকার আদলে তৈরি মঞ্চ ও প্যান্ডেল পরিদর্শন করেন। এ সময় জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, পুলিশ সুপার মো: জসিম উদ্দিন পিপিএম, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মিটুল কুন্ডু, হাফিজ খান মিলনসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আওয়ামীলীগ দলীয় সূত্রে জানা গেছে, আগামীকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ মাঠে জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখবেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে জেলা শহরের বিভিন্ন সড়কে এবং নড়াইল-যশোর সড়কের গাবতলা পর্যন্ত তোরণ নির্মাণ করা হয়েছে।সব মিলিয়ে দলীয় নবীন-প্রবীণ নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস বলেন, আমরা সবাই মিলেমিশে একটি সুশৃঙ্খল সম্মেলন আয়োজনের জন্য কাজ করছি। এতে অনেক লোকের সমাবেশ ঘটবে।এবারের সম্মেলন হবে একটি ঐতিহাসিক সম্মেলন। তথ্য:বাসস

আজকের বাজার/আখনূর রহমান