প্রিয়জনকে ডেটা উপহার দেয়ার সুযোগ আনল রবি

প্রিয়জনকে ডেটা উপহার দেয়ার সুযোগ করে দেয়ার জন্য একটি অনন্য সেবা চালু করল দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। এ সেবার আওতায় একজন রবি গ্রাহক অন্য একজন রবি গ্রাহককে এ উপহার দিতে পারবেন।

এ সেবা উপভোগ করতে *১২১২# ডায়াল করে ডেটা প্রোডাক্ট ম্যানুতে ঢুকতে হবে গ্রাহকদের। সে ম্যানু থেকে আত্মীয়-স্বজন বা বন্ধু-বান্ধবদের উপহার দেয়ার জন্য গ্রাহক তার পছন্দমতো ডেটা গিফট প্যাক বাছাই করবেন। এরপর যে রবি প্রি-পেইড নম্বরে উপহারটি পাঠাতে চান তা নির্দিষ্ট করে দিতে হবে। পুরো প্রক্রিয়া শেষে ব্যবহারকারী একটি নিশ্চিতকরণ এসএমএস পাবেন।

গ্রাহক তার প্রয়োজন ও চাহিদা অনুযায়ী সেবাটি গ্রহণ করতে পারবেন। নির্ধারিত গিফট প্যাকের ওপর ভিত্তি করে (প্রতিটি পণ্যের মূল্য ভিন্ন ভিন্ন) গ্রাহককে চার্জ প্রদান করতে হবে। প্রতি উপহারের সাথে মূসক, সম্পূরক শুল্ক ও সারচার্জ বাবদ ব্যয় হবে ২ টাকা ৪৪ পয়সা।

সেবাটি দেশে ডিজিটাল জীবনধারা ক্রমবিকাশের প্রতিফলন এবং টেলিযোগাযোগ শিল্পে উদ্ভাবনী ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি হিসেবে রবি’র অবস্থান আরো দৃঢ় করেছে।

রবি:

এশিয়ার টেলিযোগাযোগ বাজারের অন্যতম কোম্পানি আজিয়াটা গ্রুপ বারহাদের (মালয়েশিয়া) একটি কোম্পানি হচ্ছে রবি আজিয়াটা লিমিটেড (রবি)। এটি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর। অপারেটরটি ডিজিটাল সেবা চালুর দিক থেকে অনেক ক্ষেত্রে পথিকৃতের ভূমিকা পালন এবং দেশের প্রত্যন্ত অঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের দোরগোরায় মোবাইল নেটওয়ার্ক পৌঁছে দেয়ার জন্য ব্যাপকভাবে বিনিয়োগ করেছে। রবিতে ভারতী এয়ারটেল এবং এনটিটি ডকোমো ইনকর্পোরেশনের আশিংক মালিকানা রয়েছে।