প্লট বুকিং দিলেই থাকছে একসঙ্গে তিন দেশ ভ্রমণের সুযোগ

রিহ্যাব ফেয়ারকে আকর্ষণীয় করার লক্ষ্যে ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন মেলায় প্রবেশ কুপনের উপর র‌্যাফেল ড্র এর পুরষ্কার হিসেবে দিচ্ছে- দু’জনের জন্য ২রাত ৩দিনের সকল সুবিধাসহ সিঙ্গাপুর ভ্রমণ, এছাড়া থাকছে দু’জনের জন্য ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা ও ঢাকা-ব্যাংকক-ঢাকা এয়ার টিকেট। এখানে উল্লেখ্য যে, আসন্ন রিহ্যাব ফেয়ারে ইউএস-বাংলা এসেটস্ হচ্ছে গর্বিত কো-স্পন্সর।

আগামী ৬ ফেব্রুয়ারী থেকে পাঁচদিনব্যাপী বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে রিহ্যাব ফেয়ার অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ মেলা উপলক্ষে ইউএস-বাংলা এসেটসের পূর্বাচল আমেরিকান সিটি ও হলিডে হোমস্ কুয়াকাটায় প্লট বুকিং দিলেই একসঙ্গে তিন দেশ সিঙ্গাপুর, মালয়শিয়া ও থাইল্যান্ডে ভ্রমণের সুযোগ থাকছে। বিভিন্ন প্রকল্পে এককালীন প্লট ক্রয়ের জন্য থাকছে ২৫% পর্যন্ত মূল্য হ্রাস। রিহ্যাব ফেয়ারে ইউএস-বাংলার স্টল নং ২২।

ইউএস-বাংলা এসেটস্ ঢাকার অতি সন্নিকটে পূর্বাচলে গড়ে তুলেছে পূর্বাচল আমেরিকান সিটি। এ প্রকল্প এমনভাবে পরিকল্পিত, যেভাবে একজন সচেতন ও আধুনিক চিন্তা-চেতনা ধারণ করা রুচিশীল নাগরিক স্বপ্নঘেরা একটি নান্দনিক শহর কল্পনা করেন। আধুনিক শহরের সকল সৌন্দর্য্য আর চাহিদার অপূর্ব মিলনমেলার সংমিশ্রন থাকছে এ প্রকল্পে।

এছাড়া আরেকটি আকর্ষণীয় প্রকল্প সমুদ্র সৈকত কুয়াকাটায় হলিডে হোমস্ এর বিক্রয় কার্যক্রম শুরু করেছে। পর্যটন শিল্পের অপার সম্ভাবনাময় কেন্দ্র কুয়াকাটার প্রাইম লোকেশানে রিসোর্ট ও হোটেলর জন্য প্লট বিক্রয় চলছে।
প্রাকৃতিক সৌন্দর্য্যে মনোমুগ্ধকর পরিবেশে সুখ স্বাচ্ছন্দে নিরাপদ বাসস্থান মানুষের যুগ যুগান্তরের চাওয়া। সকলেই চায় নিজের ও ভবিষ্যৎ প্রজন্মের জন্য যানজট, শব্দদূষণ, গাড়ীর কালোধোঁয়ার ক্ষতিকর প্রভাবমুক্ত ¯িœগ্ধ, নিরিবিলি, সুস্থ স্বাভাবিক শান্তির নীড়। “পূর্বাচল আমেরিকান সিটি” একটি নাম, একটি বিশ^াস ও আস্থার প্রতীক। আর এই বিশ^াস, আন্তরিকতা ও প্রতিশ্রুতিকে পুঁজি করেই এ প্রকল্পের যাত্রা শুরু।

এ প্রকল্প বেশ কিছু পরিকল্পনা নিয়ে কাজ করছে যা গ্রাহকদের চাহিদাকেও কিছু কিছু ক্ষেত্রে হার মানিয়ে এগিয়ে চলেছে। উল্লেখযোগ্য পরিকল্পনাগুলোর মধ্যে রয়েছে- ১৬৪ ফুট প্রশস্থ রাস্তা, ১৫০ ফুট প্রশস্থ লেক, লেক সাইট পার্ক, ১২ ফুট গ্রিন জোন, ১০ ফুট ওয়াক-ওয়ে, উন্নত ট্রাফিক সিস্টেম, আধুনিক ড্রেনেজ সিস্টেম, রিকসা ফ্রি সিটি কিন্তু থাকবে ইলেকট্রিক ভেহিকেলস।

প্রকল্পের চাহিদা অনুযায়ী থাকবে- ৮০০ বেডের আধুনিক মেডিকেল কলেজ ও হসপিটাল, ইন্টারন্যাশনাল স্টান্ডার্ড বোর্ডিং স্কুল এন্ড কলেজ, বাংলা ও ইংলিশ মিডিয়াম, ইংলিশ ভার্সন স্কুল, সার্বক্ষণিক সার্ভিলেন্স টিম, এমিউজমেন্ট পার্ক, স্পোর্টস কমপ্লেক্স, ইনডোর স্পোর্টস ফ্যাসিলিটিস যেখানে থাকবে রুম ফ্যাসিলিটি, সেমিনার এন্ড সিম্পজিয়াম ইত্যাদি সুবিধা, আউটডোর প্লে গ্রাউন্ড, হেলিপোর্ট।

একটি আবাসন প্রকল্পের পূর্ণাঙ্গ সৌন্দর্য্য বৃদ্ধি করার প্রয়াসে পূর্বাচল আমেরিকান সিটিতে থাকছে-আন্তর্জাতিক মানের কনভেনশন সেন্টার, ফাইভ স্টার হোটেল, ট্রেড সেন্টার, সুপার শপ, সেন্ট্রাল মসজিদ, নিজস্ব পাওয়ার স্টেশন, ট্রিপল ওয়ান সিস্টেম স্পেশাল নাম্বার। বাংলাদেশের প্রেক্ষাপটে একটি আধুনিক আবাসন প্রকল্পে এই প্রথম একই সঙ্গে ডুপ্লেক্স জোন ও নয়নাভিরাম সৌন্দর্য্যে পরিপূর্ণ কনডোমিনিয়াম যা উন্নত বিশে^র আদলে তৈরী করা হবে।

বর্তমানে পূর্বাচল আমেরিকান সিটির বিভিন্ন ব্লকে বাউন্ডারি ওয়াল সহ আবাসিক/ কমার্শিয়াল/ হাসপাতাল/ ইন্সটিটিউশন/শপিং কমপ্লেক্স/কনভেনশন সেন্টার/ ব্যাংক/ কর্পোরেট অফিসের জন্য রেডি প্লট এককালীন মূল্য/ কিস্তিতে বিক্রয় চলছে। মূল্য পরিশোধের সাথে সাথেই রেজিস্ট্রেশন ও হস্তান্তর এর সুযোগ থাকছে।
ইতিমধ্যে গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশের অত্যাধুনিক নির্মানশৈলী বিশিষ্ট ৬(ছয়) তলা প্রশাসনিক ভবন, দু’টি একাডেমিক ভবন এর নির্মান কাজ প্রায় শেষ পর্যায়ে। নতুন ক্যাম্পাসে গ্রিন ইউনিভার্সিটির শিক্ষা কার্যক্রম শুরু হয়েছে। খুব শীঘ্রই পরিকল্পনা অনুযায়ী ইউএস-বাংলা মেডিকেল কলেজ ও হসপিটাল এর নির্মান কাজ শুরু করতে যাচ্ছি। এছাড়া ইউএস-বাংলা গ্রুপের প্রধান কার্যালয় এর স্থায়ী ঠিকানা হবে পূর্বাচল আমেরিকান সিটি।
সর্বনি¤œ ৫ কাঠা থেকে সর্বোচ্চ ৫০ কাঠা পর্যন্ত আকর্ষণীয় দামে হলিডে হোমস কুয়াকাটায় নিষ্কন্টক প্লট হস্তান্তর চলছে। আগামীর ভবিষ্যৎ প্রজন্মের জন্য কুয়াকাটার হলিডে হোমস্ হচ্ছে অপার সম্ভাবনাময় আদর্শ বিনিয়োগ।
বিস্তারিত জানতে যোগাযোগ করুন: ০১৭০৮৮১৩২৪২, ০১৭০৮৮১৩২৪৪, ০১৭০৮৮১৩২৫০।