বিমানে কেক কেটে রজনীকান্তের জন্মদিন উদযাপন

ভারতের দক্ষিণাঞ্চলে দেবতাতুল্য রজনীকান্ত। অসামান্য অভিনয়দক্ষতা দিয়ে নামের পাশে জুড়ে নিয়েছেন ‘থালাইভা’ খেতাব। জনপ্রিয় এই অভিনেতার ৭০তম জন্মদিন ছিল ১২ ডিসেম্বর।এবারের তার জন্মদিনটি একটু অন্যরকমভাবে উদযাপন করা হয়েছে।
শ্যুটিংয়ের জন্য জন্মদিনেই থালাইভা চার্টার্ড বিমানে চড়ে হায়দরাবাদে যাচ্ছিলেন। সাথে দুই মেয়ে ঐশ্বর্য রজনীকান্ত ও নয়নতারাও ছিলেন। বিমানে ওঠার পরই অভিনেতাকে চমকে দিলেন ক্রু-রা। তারা কেক কাটার প্রস্তুতি নিয়ে রেখেছিলেন। আর বিমানের মধ্যেই হইহই করে জন্মদিন উদযাপন করা হলো।

আন্নাথে ফিল্মের শ্যুটিংয়ের জন্য চার্টার্ড বিমানে চেন্নাই থেকে হায়দরাবাদের উদ্দেশে রওনা দেন তিনি। বিমানে চড়ার পর তখনই টেক-অফ হয়নি। এর মধ্যেই সামনে এসে হাজির হয় সারপ্রাইজ। হ্যাপি বার্থ ডে গান গাইতে গাইতে হাতে বার্থ ডে কেক নিয়ে এসে সামনে হাজির হন বিমানের ক্রু-রা। হাসিমুখে কেক কাটেন থালাইভা। জন্মদিনে এমন অপ্রত্যাশিত সুন্দর উপহার দেওয়র জন্য তিনি ধন্যবাদ জানান সবাইকে।

বিমানে রজনীর কেক কাটার ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। টুইটারে সেই ভিডিও ১০ হাজারেরও বেশি বার দেখা হয়ে গিয়েছে।

প্রায় ৯ মাস পর ১৫ ডিসেম্বর তার আপকামিং ফিল্ম আন্নাথের শ্যুটিং শুরু হচ্ছে থালাইভার। শ্যুটিং শুরুর দুদিন আগেই মেয়েকে নিয়ে হায়দরাবাদ চলে যান তিনি। ফিল্মের প্রযোজক সান পিকচার্স চেন্নাইয়ে বিমানে ওঠার সময়ে রজনীকান্তের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে। রামোজি ফিল্ম সিটিতে এই ফিল্মের শ্যুটিং হবে।

চেন্নাই বিমানবন্দরে সাংবাদিকদের থালাইভা জানান, এই ফিল্মে তার আর ২৫ দিনের শ্যুটিং বাকি রয়েছে। এই ফিল্ম মুক্তি পাওয়ার কথা ২০২১ সালে।