বিয়ের ২ মাসেই অন্তঃসত্ত্বা নেহা কক্কর! ছবি ভাইরাল

অক্টোবরেই বিয়ের পিড়িতে নেহা কক্কর। রোহনপ্রীত সিংয়ের সঙ্গে দিল্লির গুরুদ্বারে বিয়ে সারেন বলিউডের এই গায়িকা। নেহার সঙ্গে রোহনের বিয়ের খবর ছড়াতেই পেজ থ্রির পাতায় জোর চর্চা শুরু হয়ে যায়। দিল্লির গুরুদ্বারে বিয়ের পর, ২ বার বসে নেহুপ্রীতের রিসেপশনের আসর।

বিয়ের পর প্রথমে দিল্লি এবং পরে পঞ্জাবে বসে নেহার রিসেপশনের আসর। পঞ্জাবে দ্বিতীয় দফার রিসেপশনের পর মুম্বইতে ফিরে আসেন নেহা-রোহন। মুম্বইতে ফেরার পর দুবাইতে পাড়ি দেন এই জুটি। দুবাইতে প্রায় ১৫ দিনের হানিমুনের অবসর কাটিয়ে ফের কাজে ফিরেছেন নেহা কক্কর।

বিয়ের পর বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন নবদম্পতি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ওই ছবিতে দু’জনকে দেখাও গিয়েছে বেশ হাসিখুশি। ছবিতে এটিও স্পষ্ট যে নেহা মা হতে চলেছেন। কারণ বেবি বাম্প ছবিটিতে একদম স্পষ্ট।

সোশ্যাল মিডিয়ায় দেয়া ওই পোস্টের ক্যাপশনে নেহা লিখেছেন, #KhyaalRakhyaKar। ওই পোস্টের ছবিতে নেহার পরনে ছিল নীলরঙা দুঙ্গারি ও সাদা শার্ট। যদিও পোস্টে মা হওয়ার বিষয়টি উল্লেখ করেননি তিনি।

অন্যদিকে নেহার ওই পোস্টের কমেন্টে তার স্বামী রোহনপ্রীত লিখেছেন, ‘আব তো কুছ জ্যাদা হি খেয়াল রাখনা পারেগা নেহু (এখন একটু বেশিই খেয়াল রাখতে হবে নেহা)।