বিয়ে করলেন প্রিয়াঙ্কা-নিক

দীপবীরের পর বিবাহ বন্ধনে বাঁধা পড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস। এসবের মাঝেই প্রিয়াঙ্কা-নিককে নিয়ে তৈরি একটি বিশেষ মিউজিক ভিডিও শেয়ার করা হয়েছে ‘ভোগ’ ম্যাগজিনের পক্ষ থেকে। যেখানে নিজের জনপ্রিয় ‘ক্লেজ টু হার’ গানটি গাইছেন নিক। সেই গানের সঙ্গে ৫টি বিভিন্ন স্টেপে নাচতে দেখা গেছে দেশি গার্লকে। যেখানে প্রিয়াঙ্কা ও নিকের রসায়ন মুগ্ধ করছে।

ভোগ-এর এই ভিডিওটি প্রকাশ করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। সম্প্রতি ‘ভগ’ ম্যাগাজিনকে যৌথ একটি সাক্ষাৎকার দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। যেখানে তাঁদের প্রেমের শুরু কীভাবে হয়েছিল, সম্পর্ক কীভাবে গড়ে উঠেছিল, সেবিষয়ে একাধিক তথ্য শেয়ার করেছেন প্রিয়াঙ্কা ও নিক।

নিক ও প্রিয়াঙ্কা জানান, ২০১৭র মেট গালার আগেই তাঁদের আলাপ হয়েছিল। তাঁরা একে অপরের সঙ্গে মেসেজে কথা বলতেন। নিকই নাকি ২০১৬ সালে প্রিয়াঙ্কার সৌন্দর্যের প্রশংসা করে টুইটারে প্রথম প্রিয়াঙ্কাকে সরাসরি মেসেজ পাঠান।

সেখানে তিনি লিখেছিলেন, আমি কিছু ‘কমন’ বন্ধুদের মাধ্যমে তোমার কথা শুনেছি। আমাদের দেখা করা উচিত। এরপরই প্রিয়াঙ্কা নিককে সতর্ক করেন, তাঁর টিমের সদস্যরা এই মেসেজ দেখে ফেলতে পারেন, তাই তাঁকে কিছু বলার থাকলে যেন তাঁকে ফোন করা হয়।

আজকের বাজার/এমএইচ