র‌্যাব, বিজিবি ও পুলিশের অভিযানে চাঁপাইনবাবগঞ্জে আটক ৭

চাঁপাইনবাবগঞ্জে পৃথক অভিযান চালিয়ে ফেনসিডিলসহ সাত জনকে আটকের কথা জানিয়েছে পুলিশ, র‌্যাব ও বিজিবি। জেলার বিভিন্ন এলাকা থেকে রবিবার দিবাগত রাতে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- জেলার শিবগঞ্জ উপজেলার গহুর বাদশার ছেলে মিলন আলী (২৫), বসিরের ছেলে রশিদ (১৯), রাজশাহীর কাটাখালি উপজেলার রজত আলীর ছেলে ইউসুফ বাবুল (৩২), ঢাকা কেরানিগঞ্জের মুনসুর আলীর ছেলে সোহেল কাজী (২৮), শরীয়তপুরের পালং উপজেলার আব্দুর রহিমের ছেলে আব্দুল গণি (৩০) ও পটুয়াখালী গলাচিপার লালমিয়ার ছেলে শামীম হোসেন (২৯)।

র‌্যাব-৫ এর এক বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী গোদাগাড়ী উপজেলার সুলতানগঞ্জ থেকে ১ হাজার ৩৬৯ বোতল ফেনসিডিলসহ সোহেল, গণি, বাবুল ও শামীমকে আটক করা হয়।বিজিবি’র সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রাতে (রবিবার) হাবিলদার শ্রী অনিল কুমারের নেতৃত্বে একটি টহল দল শিবগঞ্জ উপজেলার সীমান্তবর্তী মির্জাপুর এলাকায় অভিযান চালিয়ে ১৯৪ বোতল ফেনসিডিলসহ রাজুকে আটক করে।

অন্যদিকে, জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক বাবুল জানান, রবিবার রাত ২টার দিকে গোয়েন্দা পুলিশের একটি দল শিবগঞ্জ উপজেলার ধোবড়া এলাকার একটি আমবাগানে অভিযান চালায়। এসময় ২১০ বোতল ফেন্সিডিলসহ মিলন ও রশিদ নামে দুজনকে আটক করা হয়। এ সব ঘটনায় সংশ্লিষ্ট থানায় আলাদা আলাদা মামলা দায়ের করা হয়েছে।
সূত্র-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান