লেনদেনের শীর্ষে জেএমআই সিরিঞ্জস

সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবার ডিএসইতে লেনদেন হওয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে সর্বোচ্চ লেনদেন হয়ে শীর্ষে উঠে এসেছে জেএমআই সিরিঞ্জস ও মেডিকেল ডিভাইস লিমিটেড ।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
দিনশেষে, জেএমআই সিরিঞ্জস ও মেডিকেল ডিভাইস লিমিটেডের লেনদেন ছাড়িয়েছে ২৬ কোটি ৯১ লাখ টাকা। আর লেনদেন হয় মোট ৭ লাখ ৬ হাজার ৪৭০ টি শেয়ার।
লেনদেনের শীর্ষে উঠে আসা প্রতিষ্ঠানগুলোর মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছে বিবিএস ক্যাবলস লিমিটেড । আজ লেনদেন ছাড়ায় ২৬ কোটি ৪৪ লাখ টাকা। আর মোট লেনদেন হয় ২৩ লাখ ৭৪ হাজার ৬০৯ টি শেয়ার।
এই তালিকায় তৃতীয় অবস্থানে রয়েছে অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের আজ লেনদেন ছাড়ায় ১৮ কোটি ৮১ লাখ টাকা। মোট লেনদেন হয় ৭ লাখ ২২ হাজার ৯৪০ টি শেয়ার।

এছাড়া টপ ট্রেড বা লেনদেনের শীর্ষে থাকা অন্যান্য প্রতিষ্ঠানগুলো হচ্ছে : শেফার্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেড, প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেড,এ্যাকটিভ ফাইন কেমিক্যালস িিলমিটেড, শাহজিবাজার পাওয়ার কোম্পানি লিমিটেড, ব্র্যাক ব্যাংক লিমিটেড, নাহি অ্যালুমিনিয়াম কোম্পোসাইট প্যানেল লিমিটেড, সিঙ্গার বাংলাদেশ িিলমিটেড, স্টাইলক্রাফট িিলমিটেড, আল-হাজ্ব টেক্সটাইল মিলস্ িিলমিটেড, খুলনা পাওয়ার কোম্পানি লিমিটেড (কেপিসিএল), গ্রামীনফোন লিমিটেড, ঢাকা ব্যাংক িিলমিটেড

 

আজকের বাজার/মিথিলা