শীঘ্রই নতুন ছবি নিয়ে বলিউডে ফিরছেন অভিনেতা শাহরুখ

২০১৮ সালে ‘জিরো’ ফ্লপ করার পর থেকেই শাহরুখ বেশ চুপচাপ হয়ে গিয়েছেন। প্রযোজক হিসেবে তাঁর কাজ ঠিকঠাক চলেছে ঠিকই কিন্তু অভিনেতা শাহরুখ যেন নির্বাসনে চলে গিয়েছেন। একবার বলেছিলেন যে ওঁর হাতে এখন সত্যিই তেমন কোনও ছবি নেই। ওদিকে ফ্যানেরা অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন তাঁর নতুন ছবির জন্য। সম্প্রতি ‘স্ত্রী’ ছবির দুই লেখক জানিয়েছেন যে একটি চিত্রনাট্য নিয়ে অনেক দূর কথা এগিয়ে গিয়েছে তাঁদের শাহরুখের সঙ্গে।

সম্প্রতি রাজীব মাসান্দকে দেওয়া একটি সাক্ষাৎকারে রাজ নিদিমরু এবং কৃষ্ণা ডি কে জানিয়েছেন যে তাঁরা একটি চিত্রনাট্য নিয়ে শাহরুখের সঙ্গে মিটিং করেছেন এবং শাহরুখ অত্যন্ত উৎসাহী ছবিটি করার জন্য। এই চিত্রনাট্য নিয়ে কথাবার্তা অনেকটাই এগিয়েছে বলে জানিয়েছেন তাঁরা।

ওই সাক্ষাৎকারে তাঁরা বলেন, ”আমরা কয়েক মাস আগে একটা গল্পের ন্যারেশন দিয়েছিলাম শাহরুখকে এবং শাহরুখের সেটা খুব পছন্দ হয়েছে। আমাদের কথাবার্তা চলছে। উনি ছবিটা করতে চান এবং আমাদের সঙ্গেই করতে চান। আনুষ্ঠানিক ভাবে ছবির কোন ঘোষণা হয়নি ঠিকই কিন্তু কয়েকটা জায়গায় খবরটা ছড়িয়েছে। তাই ছবিটা নিয়ে দুএকটা কথা এখন বলা যেতেই পারে। এমনটা নয় যে শাহরুখ এই ব্যাপারে কাউকে কিছু বলতে বারণ করেছেন কিন্তু তাও আমরা চুপচাপই ছিলাম।”

লেখকেরা এটাও জানিয়েছেন যে শাহরুখের গল্পটি এতটাই ভাল লেগেছে যে তিনি দুই লেখককে বলেছেন এই চিত্রনাট্যটি কারও কথায় যেন ওঁরা পরিবর্তন না করেন। অর্থাৎ শাহরুখ নিজেও যদি বলেন, তাহলেও নয়। ছবিটি প্রায় নিশ্চিত হলেও এখনও যেহেতু আনুষ্ঠানিক ঘোষণা হয়নি তাই ঠিক কবে থেকে ছবির কাজ শুরু হবে, তা জানা নেই।

আজকের বাজার/লুৎফর রহমান