“সাইবার নিরাপত্তা ঝুঁকি মোকাবেলায় হিসাববিদদের ভূমিকা” শীর্ষক আইসিএমএবি’র সিপিডি প্রোগ্রাম অনুষ্ঠিত

“সাইবার নিরাপত্তা ঝুঁকি মোকাবেলায় হিসাববিদদের ভূমিকা” শীর্ষক এক সিপিডি প্রোগ্রাম ২৩ জুলাই২০১৯ তারিখে মঙ্গলবার সন্ধ্যায় আইসিএমএবি রুহুল কুদ্দুস অডিটরিয়াম, ঢাকায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব মোস্তফা জব্বার। আইসিএমএবি’র প্রেসিডেন্ট জনাব এম. আবুল কালাম মজুমদার এফসিএমএ সভাপতিত্ব করেন।
প্রোগ্রামে টেকনিক্যাল পেপার উপস্থাপন করেন ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেডের প্রধান প্রযুক্তি কর্মকর্তা জনাব মোঃ জিয়াউল করিম।
আলোচক হিসেবে উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মাহতাব উদ্দিন এফসিএমএ।

মন্ত্রী বলেন, সাইবার নিরাপত্তা নিশ্চিত করতে বর্তমান সরকার কাজ করছে। তিনি এই বিষয়ে সকলের মধ্যে সচেতনতা বৃদ্ধির উপর গুরুত্ব আরোপ করেন।

আইসিএমএবি’র প্রেসিডেন্ট তাঁর বক্তবে বিজনেস প্রসেস আউটসোর্সিং বিষয়ে বিশেষ গুরুত্ব আরোপ করেন এবং আইসিএমএবি’র সদস্য ও ছাত্রদের এ বিষয়ে প্রশিÿণের মাধ্যমে দÿতা অর্জনের জন্য ই-লাইব্রেরী ও ভার্চ্যুয়াল ক্লাসরুম সুবিধা স্থাপনের বিষয়ে আইসিটি মন্ত্রণালয়ের একান্ত সহযোগিতা কামনা করেন।
আইসিএমএবি‘র সচিব মোঃ আবদুর রহমান খান এফসিএমএ স্বাগত বক্তব্য দেন এবং আইসিএমএবি’র সেমিনার এন্ড কনফারেন্স কমিটির ভাইস চেয়ারম্যান জনাব মো: কাউসার আলম এফসিএমএ ধন্যবাদ জ্ঞাপন প্রদান করেন।
অনুষ্ঠানে বিপুল সংখ্যক পেশাদার সিএমএ উপস্থিত থেকে প্রশ্নোত্তর পর্বে অংশ গ্রহন করে অনুষ্ঠানকে প্রানবন্ত করে তোলেন।