সাভারে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

Savar

সাভারে পৌর আওয়ামী লীগের সহ প্রচার সম্পাদক আব্দুল মজিদকে (৩৫) গুলি করে হত্যা করা হয়েছে। শনিবার রাতে সাভারের কোর্টবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মজিদ কোর্টবাড়ি এলাকার আব্দুল কাসেমের ছেলে।

এ ঘটনায় মজিদের সহযোগী স্বপনকে (২৪) গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ জানান, রাত ১০টার দিকে স্থানীয় আ’লীগ নেতা আব্দুল মজিদ ও তার সহযোগী স্বপন কোর্টবাড়ি এলাকায় নিজ অফিস থেকে বাসায় ফিরছিলেন। এ সময় তারা একটি শাখা রাস্তায় পৌঁছালে দুর্বৃত্তরা মজিদের মাথায় অস্ত্র ঠেকিয়ে ও স্বপনকে পায়ে গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা মজিদকে মৃত ঘোষণা করেন।

এদিকে এ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে কোর্টবাড়ি এলাকায় ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মিকাইল মেম্বারের বাড়ি ঘর ভাঙচুর করে মজিদের সমর্থকরা।

আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যার ঘটনায় হাসপাতালে ছুটে যান স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারাও ঘটনাস্থল পরিদর্শন করে।

এদিকে আওয়ামী লীগ নেতার হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

ওসি জানান, হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করার চেষ্টা চলছে। সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সূত্র – ইউএনবি