সিটিব্যাংক, এন. এ. এর পক্ষ থেকে সংঙ্গীত শিল্পী মো: খুরশীদ আলমকে সম্মাননা প্রদান

সম্প্রতি সিটিব্যাংক, এন.এ., বাংলাদেশ, তাদের বার্ষিক অনুষ্ঠান “গানে গানে গুণীজন সংবর্ধনা আয়োজন করেছে। অনুষ্ঠানে বরেণ্য সংঙ্গীত শিল্পী এবং বাংলাদেশের গৌরব জনাব মো: খুরশীদ আলমকে সংগীত অঙ্গনে অসামান্য অবদানের জন্য সম্মাননা দেয়া হয়েছে। এই অনুষ্ঠানে বিশেষ ভাবে যোগদান করেন প্রখ্যাত শিল্পী জনাব মুস্তাফা মনোয়ার এবং বিশিষ্ট গীতিকার জনাব মোহাম্মদ রফিকুজ্জামান।

বিশিষ্ট গুণীজন ও বাংলাদেশের জনপ্রিয় বরেণ্য সংঙ্গীত শিল্পী মো: খুরশীদ আলমের হাতে সম্মাননা ক্রেষ্ট, পোর্ট্রেইট ও সম্মানী চেক তুলে দেন জনাব মুস্তাফা মনোয়ার, চেয়ারম্যান, বাংলাদেশ শিশু একাডেমী এবং এন. রাজাশেকারান, সিটি কান্ট্রি অফিসার, সিটিব্যাংক, এন.এ., বাংলাদেশ।

মো: খুরশীদ আলম তার বক্তব্যে বলেন, “বিগত বছরের এ সম্মাননা বিজয়ীদের জন্যে আমার আন্তরিক শ্রদ্ধা ও ভালোবাসা রয়েছে এবং আজকের এ সম্মাননা গ্রহণ করা আমার জন্যে বেশ গর্বের বিষয়। এই সম্মাননার জন্য এবং বাংলাদেশের শিল্প ও সংস্কৃতির প্রসারে নিরলসভাবে সহযোগিতা করার জন্য আমি সিটিব্যাংক, এন.এ. বাংলাদেশকে বিশেষভাবে ধন্যবাদ জানাই।”
এন. রাজাশেকারান বলেন, “সিটিব্যাংক, এন.এ.; বাংলাদেশ প্রখ্যাত সংঙ্গীত শিল্পী মো: খুরশীদ আলমকে সম্মানিত করতে পেরে অত্যন্ত গর্বিত । তাঁর কণ্ঠ থেকে যে শক্তি ও উৎসাহ পাওয়া যায় তা বিশ্বজুড়ে বাঙালি সংগীতপ্রেমীদের জন্য অনুপ্রেরণামূলক”।

২০০৪ সাল থেকে নিয়মিতভাবে আয়োজিত গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে বিগত বছরগুলোতে সংবর্ধনা দেয়া হয়েছে প্রয়াত নিলুফার ইয়াসমিন, ফরিদা পারভীন, প্রয়াত ফিরোজা বেগম, সানজিদা খাতুন, প্রয়াত সোহরাব হোসেন, ফেরদৌসী রহমান, সাবিনা ইয়াসমিন, রেজওয়ানা চৌধুরী বন্যা, প্রয়াত সুবীর নন্দী, প্রয়াত শাহনাজ রাহমাতউল্লাহ, সৈয়দ আব্দুল হাদী, মিতালী মূখার্জী, রুনা লায়লা, ফেরদৌস ওয়াহিদের এবং আলাউদ্দিন আলী মত গুণী শিল্পীদের ।