সুনামগঞ্জে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় মামলা, আটক ১

মঙ্গলবার রাতে ভুক্তভোগীর মা বাদী হয়ে হোসাইন, রিয়াজউদ্দিন, বিল্লাল হোসেন, আসকির ও আয়ূব আলী নামে পাঁচজনকে আসামি করে এ মামলা করেন।এ ঘটনায় বিল্লালকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও ওই কিশোরীর (১৪) পারিবার জানায়, উপজেলার খাইরগাঁও গ্রামের মেয়েটি গত ১৩ অক্টোবর রাতে প্রকৃতির ডাকে ঘরের বাইরে গেলে তিন বখাটে পাশের ধানখেতে নিয়ে তাকে ধর্ষণ করে। এতে মেয়েটি অসুস্থ হয়ে পড়ে এবং রাতেই অভিভাবকদের বিষয়টি জানায়।

অভিযুক্তদের পরিবার প্রভাবশালী হওয়ায় তারা কিশোরীর অভিভাবকদের মামলা করতে দেয়নি এবং আপস মীমাংসা করার জন্য নানাভাবে চেষ্টা করতে থাকে।

এরই মাঝে গতকাল মঙ্গলবার মেয়েটি আরও বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় ঘটনাটি প্রকাশ পেয়ে যায়।

পরে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজির আলম বিকালে ঘটনাস্থলে গিয়ে একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে অভিযুক্ত বিল্লালকে (২৫) আটক করেন। সেই সাথে রাতেই কিশোরীর মা মামলা করেন।

ওসি নাজির আলম বলেন, ‘ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা হয়েছিল। আমরা জানার পরপরই এক ধর্ষককে গ্রেপ্তার করেছি। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা হচ্ছে। ধর্ষিতার পক্ষে তার মা পাঁচজনকে আসামি করে মামলা করেছেন।’