হবিগঞ্জ ও জয়পুরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

হবিগঞ্জের মাধবপুরে ও জয়পুরহাটের ক্ষেতলালে আজ পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন।

বাসসের হবিগঞ্জ সংবাদদাতা জানান, জেলার মাধবপুর উপজেলার মাধবপুর-মনতলা সড়কে পিকআপ ও ট্রাক্টরের সংঘর্ষে ২ জন নিহত হন। উপজেলার আলাকপুর নামক স্থানে সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হবিগঞ্জের বানিয়াচং উপজেলার হাবিব মিয়া(৪০) ও নোয়াখালী জেলা সদরের খানপুর গ্রামের দিদার মিয়া (৫০)।
মাধবপুর থানার ওসি ইকবাল হোসেন জানান, সকাল ১০ টার দিকে মাধবপুর-মনতলা সড়কের আলাকপুর নামক স্থানে রড বোঝাই একটি পিকআরে সঙ্গে একটি ট্রাক্টরের সংঘর্ষ হয়। এতে পিকআপ ভ্যানটি খাদে পড়ে গেলে দুইজন গুরুতর আহত হয়। মাধবপুর ফায়ার সার্ভিস ও মাধবপুর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতৃর্ব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

বাসসের জয়পুরহাট সংবাদদাতা জানান, জেলার ক্ষেতলাল উপজেলায় আজ বেলা সাড়ে ১২ টায় সড়ক দুর্ঘটনায় দেলোয়ার হোসেন (৩২) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হন আরও দুই জন।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম সিদ্দিকুর রহমান জানান, উপজেলার ছোটতারা ধাতালীপাড়া এলাকায় মোটরসাইকেল চালক বালু ভর্তি একটি ট্রাক্টরকে সাইড দেয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান মোটোরসাইকেল চালক দেলোয়ার হোসেন। ক্ষেতলালের বাসিন্ধা নিহত দেলোয়ার হোসেন পেশায় একজন গৃহনির্মাণ শ্রমিক ছিলেন।