অবাঞ্ছিত স্পর্শ, সহ অভিনেতাকে অভিনেত্রীর চড়

তখন সবে কেরিয়ার শুরু করেছেন রাধিকা। তামিল ছবিতে যখন প্রথম অভিনয় করতে গিয়েছেন, সেই সময় নাকি এমন ঘটনার সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে, যা শুনলে অবাক হয়ে যাবেন আপনিও।

জি নিউজ এক প্রতিবেদনে জানায়, ক্যারিয়ারের শুরুতে যখন তামিল ছবিতে অভিনয় শুরু করেন রাধিকা আপতে, সেই সময় এক অভিনেতা তার সঙ্গে অশ্লীল ব্যবহার শুরু করেন। শুটিং চলাকালীন ওই নামী অভিনেতা নাকি আচমকাই তার ঘনিষ্ঠ হতে চাইছিলেন। শুধু তাই নয়, বিনা অনুমতিতে ওই অভিনেতা রাধিকার পায়ের পাতা স্পর্শ করতে শুরু করেন।

প্রতিবেদনে বলা হয়, অনুমতি ছাড়াই ওই অভিনেতা বার বার রাধিকাকে স্পর্শ করতে শুরু করেন। উপায়ন্তর না দেখে শেষ পর্যন্ত ওই জনপ্রিয় অভিনেতাকে কষিয়ে এক থাপ্পড় মারেন রাধিকা। আর সেই চড় খেয়ে রীতিমত অপ্রস্তুত হয়ে যান সংশ্লিষ্ঠ সেই দক্ষিণী অভিনেতা। শুটিংয়ের প্রথম দিনই ওই ধরনের ঘটনার সম্মুখীন তাকে হতে হয়েছিল।

সম্প্রতি একটি টক শোতে এসব তথ্য জানান অভিনেত্রী নিজেই। রাধিকা বলেন, তবে অভদ্রতার জন্য সেদিন ওই অভিনেতাকে চড় কষিয়ে তিনি কোনো ভুল কাজ করেননি। ভবিষ্যতে অন্য কোনো মেয়ের সঙ্গে ওই ধরনের ব্যবহার করতে গেলে, ওই অভিনেতা দ্বিতীয়বার ভাবতে বাধ্য হবেন।

আজকেরবাজার/এস