গোপালগঞ্জে বাস-কার সংঘর্ষে নিহত ২

গোপালগঞ্জে বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

মঙ্গলবার (২০ আগস্ট) সকাল ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর উত্তপাড়া নামক স্থানে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- রূপালী ব্যাংকের ঢাকা সাউথ ডিভিশন মতিঝিল শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার এস.এম আরাফাত হাসান প্রিন্স (৩৬)। তিনি বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার মূলঘর গ্রামের সরদার আজিজুর রহমানের ছেলে। অপর নিহত ব্যক্তি হলেন- প্রিন্সের ফুফাতো ভাই স্থপতি ইঞ্জিনিয়ার খুলনা শহরের সোনাডাঙ্গা ময়লাপোতা এলাকার শিমুল (৪০)।

আহত আরাফাতের স্ত্রী মেসকাতই জাহান ফেরদৌসী কেকাকে (৩০) উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক হযরত আলী জানান, পরিবার পরিজনের সাথে ঈদ করতে প্রিন্স নিজের প্রাইভেট কারে করে ঢাকা থেকে গ্রামের বাড়ি যাচ্ছিলেন। তাদের প্রাইভেট কারটি গোপীনাথপুরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী সেবা গ্রীন লাইনের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

বাস প্রাইভেট কারটিকে ১শ’ গজ দূরে ঠেলে নিয়ে রাস্তার পাশ্ববর্তী খাদে ফেলে দেয়। এতে প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই প্রিন্স ও শিমুল নিহত হয়। তাদের দেহ ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে যায়।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার নূর মোহাম্মদ সিকদার বলেন, ফায়ার সার্ভিস কর্মী ও পুলিশ সদস্যরা লাশ উদ্ধার করেছে। ঘটনাস্থলে উদ্ধার কাজ শেষ হয়েছে।

আজকের বাজার/এমএইচ