চার কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজারের তালিকাভুক্ত চারটি কোম্পনি প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিগুলো হলো-আইটি কনসালটেন্টস,সামিট পাওয়ার, কেডিএস এক্সেসরিজ ও আরএন স্পিনিং।
আইটি কনসালটেন্টস: আইটি কনসালটেন্টস লিমিটেডের প্রথম প্রান্তিকে সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৯ পয়সা। আগের বছর একই সময়ে তা ছিল ১৯ পয়সা। গত সেপ্টেম্বর শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৬ টাকা ৪৪ পয়সা।
সামিট পাওয়ার: সামিট পাওয়ার লিমিটেড প্রথম প্রান্তিকের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৩৪ পয়সা। আগের বছর একই সময়ে তা ছিল ১  টাকা ১ পয়সা। গত সেপ্টেম্বর শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৩৫ টাকা ৬৫ পয়সা।
কেডিএস এক্সেসরিজ: কেডিএস এক্সেসরিজ লিমিটেডের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৬ পয়সা। আগের বছর একই সময়ে তা ছিল ৩৯ পয়সা। গত সেপ্টেম্বর শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৫ টাকা ১৪ পয়সা।
আরএন স্পিনিং: আরএন স্পিনিং মিলস লিমিটেডের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২১ পয়সা। আগের বছর একই সময়ে তা ছিল ২৬ পয়সা।
গত সেপ্টেম্বর শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৮ টাকা ৫৪ পয়সা।