চুয়াডাঙ্গা-০১ আসনের আ. লীগ মনোনয়ন ফরম তুললেন দিলীপ কুমার আগরওয়ালা

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-০১ থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম পত্র সংগ্রহ করেছেন এফবিসিসিআই এর পরিচালক, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক এবং বাংলাদেশ জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক জনাব দিলীপ কুমার আগরওয়ালা। চুয়াডাঙ্গার এই কৃতি সন্তান বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ-সভাপতি, শিল্প ও বাণিজ্য বিষয়ক কেন্দ্রীয় উপকমিটি, বাংলাদেশ আওয়ামী লীগ এর সম্মানিত সদস্য ও তারা দেবী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হতে শনিবার বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে ব্যবসায়ী এই নেতার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তার দলীয় নেতা কর্মীরা।

দিলীপ কুমার বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের কোন বিকল্প নেই। চুয়াডাঙ্গার গণমানুষের অনুরোধে ও দলীয় হাইকমান্ডের গ্রীন সিগনালেই মূলত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করা। জননেত্রী যদি আমাকে চুয়াডাঙ্গা-০১ থেকে নৌকার মাঝি হিসেবে দলীয় মনোনয়ন দেন তবে আমি শুধু চুয়াডাঙ্গা নয় এবারের জাতীয় সংসদ নির্বাচনে চমক সৃষ্টি করে এই আসনটি নেত্রীকে উপহার দেব। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি চুয়াডাঙ্গা বাসীর পাশে থাকতে চাই শেষ নিঃশ্বাস থাকা পর্যন্ত, শুধু সুখের সময়ে নয় দুঃখের সময়েও।

আজকের বাজার/এমএইচ