নাটোরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত-২

নাটোর পাবনা মহাসড়কে বড়াইগ্রাম উপজেলার গুনাইহাটি এলাকায় আজ সকালে বাস-ট্রাকের মুখোমুখী সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। এতে দুইজন শিক্ষক ও ২০ শিক্ষার্থীসহ অন্তত ৪০জন আহত হয়েছেন।
মৃতরা হলেন, ট্রাক চালক মুন্সীগঞ্জ জেলার সদর উপজেলার চরসন্দেশপুর গ্রামের হোসেন মাতাব্বরের ছেলে ইউনুস আলী (৪৭) অপরজন অজ্ঞাত ট্রাক যাত্রী (৬০)।
বনপাড়া হাইওয়ে থানার ওসি আলীম হোসেন সিকদার জানান, সকাল সাড়ে নয়টার দিকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষাথীসহ বেশ ক’জন যাত্রী নিয়ে একটি বাস পাবনা থেকে নাটোরের দিকে যাচ্ছিল। পথে নাটোর-পাবনা মড়াসড়কের গুনাইহাটি এলাকায় বাস পৌঁছলে বিপরীতমুখী পাবনাগামী একটি সিমেন্ট বোঝাই ট্রাকের সাথে সংর্ঘষ হয়। এতে ট্রাকের চালক ও চালকের পাশে বসা একজনসহ দুইজন নিহত হন। এসময় আহত হন শেখ ফজিলাতুনন্নেছা মুজিব মহিলা অনার্স কলেজ ও সেন্ট জোসেফ স্কুলের দুইজন শিক্ষক ও ২৪ শিক্ষার্থীসহ অন্তত ৪০ জন।
আহতদের মধ্যে ২৪ জনই বনপাড়ার বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী বলে নিশ্চিত করেছেন শেখ ফজিলাতুন্নেছা মহিলা অনার্স কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা।
খবর পেয়ে নাটোর ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বনপাড়া আমেনা, পাটোয়ারী হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে।
নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।