নীলফামারীতে লাঠির আঘাতে গৃহবধুর মৃত্যু

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় পারিবারিক কলহের জের ধরে লাঠির আঘাতে এক গৃহবধুর মৃত্যুসহ চারজন গুরুতর আহত হয়েছে। উপজেলার উত্তর বাহাগিলী খামাতপাড়া গ্রামে বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

ওই গ্রামের আবুল হোসেনের স্ত্রী রমিচা বেগমকে (৫৭) সন্ধ্যায় ভাতিজি জামাতা মাহফুজুর রহমান ও তার দলবল লাঠি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এলাকাবাসী ও থানা সুত্রে জানা গেছে, রমিচার ভাতিজি পারভিন বেগমকে (২৫) পারিবারিক ঝগড়ার সময় তার স্বামী মাহুফুজুর রহমান বেধড়ক মারপিঠ করে। এ সংবাদ শুনে একই গ্রামে থাকা রমিচা বেগম ও তার বাড়ির লোকজন এগিয়ে গেলে মাহফুজুর ও তার দলবল তাদের উপর লাঠি দিয়ে মারা শুরু করে।

এতে ঘটনাস্থলেই রমিচা মারা যান। এছাড়া তার সাথে আসা ভাতিজা আব্দুল মান্নান (৫২), আব্দুল মতিন (৩৫), ভাতিজা বউ আফরোজা বেগম (৩২) গুরুতর আহত হন।

এদিকে পারভিনসহ আহতরেদ কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ইদ্রিস আলীর স্ত্রী আলেয়া বেগম (৪৫) ও আবুবকরের স্ত্রী বুলবুলি বেগমকে (৩৫) আটক করে থানায় নিয়ে আসে।

কিশোরগঞ্জ থানা পুলিশ নিহতের লাশ সুরতহাল করে কিশোরগঞ্জ থানায় নিয়ে আসে। কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরএম/