অপচয় কমিয়ে যথাসময়ে প্রকল্প বাস্তবায়ন করতে হবে: পরিকল্পনা মন্ত্রী

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন যে, জনগণের কাছে উন্নয়নের সুফল পৌঁছে দিতে অপচয় কমিয়ে যথাসময়ে প্রকল্প বাস্তবায়ন করতে হবে। তিনি আরও বলেন যে, প্রকল্প বাস্তবায়নের গতি বাড়াতে এবং মান বজায় রেখে যথাসময়ে প্রকল্প কাজ সমাপ্ত করতে হবে।

আজ বুধবার ময়মনসিংহ সার্কিট হাউজে উক্ত বিভাগের বাস্তবায়নাধীন উন্নয়ন প্রকল্পের বাস্তবায়ন অগ্রগতি পর্যালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। যাদের প্রকল্পের অগ্রগতি ভালো তাদের সাধুবাদ জানিয়ে শূন্য ও ধীরগতিসম্পন্ন প্রকল্প দ্রুত বাস্তবায়নের তাগিদ দেন তিনি।

বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ ও সিটি মেয়র একরামুল হক টিটু। অন্যান্যদের মধ্যে বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের (আইএমইডি) সচিব আবুল মনসুর মোহাম্মদ ফয়েজ উল্লাহসহ বিভাগীয় প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এরপর মন্ত্রী জামালপুর জেলা সফর করেন এবং সেখানে জেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন। এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকসহ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। তথ্য:বাসস

আজকের বাজার/আখনূর রহমান