অভিনয় ছাড়ছেন দীপিকা

বলিউডে দীর্ঘদিন ধরেই গুঞ্জন চলছে বিয়ে করছেন বলিউডের হট কাপল দীপিকা-রনভীর।বিয়ের তারিখ, ম্যারেজ ভেনু, শপিং- এসব নিয়ে যখন চারিদিকে নানা রকম গল্প চলছে, ঠিক তখন দীপিকার কথায় মন ভাঙল সিনেপ্রেমীদের।

বিয়ের করবেন ভালো কথা- ভক্তরা বেশ খুশি এই খবরে। কিন্তু এখন সেই ভক্তরাই কষ্ট পেলেন যখন শুনলেন বিয়ের পর অভিনয় ছেড়ে দেবেন দীপিকা পাডুকোন। স্বামী, সংসার আর বাচ্চাদের নিয়ে কাটাবেন সময়। এটাই সত্যি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে দীপিকাকে প্রশ্ন করা হয়েছিল বিয়ের পর তিনি কী করবেন? তার উত্তরেই দীপিকা বলেছেন, বিয়ের পর আমি আর অভিনয় করব না। প্রায়োরিটি চেইঞ্জ হয়ে যাবে তখন।

শোনা যাচ্ছে, চলতি বছর সেপ্টেম্বর না হলে ডিসেম্বরে হতে চলেছে তাদের বিয়ে। দীপিকা-রনভীরের বাবা-মা একসঙ্গে বসে সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে ৪টি তারিখ বেছে নিয়েছেন। তবে কোন দিনে চারহাত এক হবে তা এখনও চূড়ান্ত হয়নি। আর তাই বছর শেষে কোনও ছবির কাজও হাতে রাখছেন না এই দুজন।

অন্যদিকে বিয়ের তারিখের মতো এখনও ঠিক হয়নি বিয়ের ভেনু। তাই এখনও জানা যায়নি দেশ না বিদেশে সাজতে চলেছে দুজনের বিয়ের মঞ্চ। তবে অনেকেই ধারণা করছেন আনুশকা-বিরাটের মতো এই দুজনও ডেস্টিনেশন ওয়েডিং করবেন ইওরোপের কোনো শহরে। খুব গোপনে হবে সেই বিয়ে।

এস/