অর্থমন্ত্রীর বাসায় চুরি, থানায় মামলা

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বাসায় চুরির ঘটনা ঘটেছে গত বছরের ১৩ ডিসেম্বর। তার স্ত্রী কাশমিরী কামালের আলমারির ড্রয়ার ভেঙে নগদ অর্থ চুরি করে পালানোর অভিযোগে এক গৃহকর্মীর বিরুদ্ধে গুলশান থানায় একটি মামলা হয়েছে। মামলার আসামী গৃহকর্মী সালমা বেগম পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

রাজধানীর গুলশান ২ এ ১০৩ নম্বর সড়কে মন্ত্রীর বাসার আলমারির ড্রয়ার ভেঙে নগদ ৭০ হাজার টাকা চুরির অভিযোগে গৃহকর্মী সালমা বেগমের বিরুদ্ধে গুলশান থানায় মামলা দায়ের করা হয়।

মঙ্গলবার চুরির অভিযোগ এনে লোটাস কামাল গ্রুপ অফ কোম্পানির ম্যানেজার জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। গৃহকর্মী সালমা বেগমের বাড়ি দিনাজপুরের পার্বতীপুর থানা এলাকার আত্রাই গ্রামে। তার বাবার নাম শাহাদৎ হোসেন।

গুলশান থানা সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ২৫ সেপ্টেম্বর কাজে আসেন সালমা বেগম। তিনি সবসময় বাসাতেই থাকতেন। গত ১৩ ডিসেম্বর বাসায় আলমারির ড্রয়ার ভেঙে ৭০ হাজার টাকা নিয়ে পালিয়ে যান।

মামলাটি তদন্ত করছেন গুলশান থানার এসআই মো. খোরশেদ আলম। তিনি বলেন, ‘গৃহকর্মী সালমা বেগমকে গ্রেফতারের চেষ্টা চলছে। আমাদের অভিযান অব্যাহত রয়েছে।’

আজকের বাজার/এমএইচ