অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে দুই জনের প্রাণহানি

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার চাতরী চৌমুহনী এলাকায় অ্যাম্বুলেন্সের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে দুইজনের প্রণহানি ঘটেছে।

তারা হচ্ছেন- মফিজ উদ্দিন (৭০) ও তার পুত্রবধূ জয়নাব বেগম (২৫)। এই বিস্ফোরণে একই পরিবারের আরো চারজন আহত হয়েছেন।খবর বাসস

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, আজ বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে অসুস্থ মফিজ উদ্দিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসা শেষে গ্রামের বাড়ি বাঁশখালীতে নিয়ে যাচ্ছিলেন পরিবারের সদস্যরা। যাবার পথে আনোয়ারা উপজেলার চাতরী চৌমুহনী এলাকায় এ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরিত হয়ে মফিজ উদ্দিন (৭০) ও তার পুত্রবধূ জয়নাব বেগম (২৫) প্রাণ হারান।

তিনি বলেন, বিস্ফোরণে নিহত মফিজের ছেলে সাহাব উদ্দিন, নিজাম উদ্দীন ও তার স্ত্রী বুলবুল আক্তার ও অ্যাম্বুলেন্সের চালককে গুরুতর আহতাবস্থায় চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে অ্যাম্বুলেন্স চালকের পরিচয় জানা যায়নি।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন বাঁশখালীর ছনুয়া ৩ নম্বর ওয়ার্ডের কাজীপাড়া এলাকার মফিজ উদ্দিন। পরিবারের সদস্যরা তাকে অ্যাম্বুলেন্সে করে বাড়িতে নেওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে। চমেক হাসপাতালে চিকিৎসাধীন আহতদের অবস্থাও গুরুতর বলে জানান তিনি।

আজকের বাজার/লুৎফর রহমান