আকাশ ডিটিএইচ কুইজে উত্তর দিয়ে পুরস্কার পেলেন এক হাজার গ্রাহক

দেশের একমাত্র বৈধ ডিটিএইচ ব্র্যান্ড আকাশের এক হাজার নতুন গ্রাহক কুইজে অংশগ্রহণ করে পুরস্কার পেয়েছেন। নভেম্বর মাসজুড়ে কেনা অনুষ্ঠিত আকাশ উৎসব ক্যাম্পেইনে অংশ নেয়া গ্রাহকদের কাছে মোট চার দফায় এ পুরস্কার হস্তান্তর করা হয়।

আজ বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) রাজধানীর গুলশানে আকাশ ডিটিএইচের প্রধান কার্যালয়ে এবং বিভিন্ন জেলায় নির্ধারিত টাচ পয়েন্টে শেষ ধাপ বা নভেম্বরের চতুর্থ সপ্তাহের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে ধরা হয়। পুরস্কারের মধ্যে রয়েছে ভারত ভ্রমণের কাপল টিকেট, টেলিভিশন, ফ্রি আকাশ সেট টপ বক্স এবং ফ্রি ডিটিএইচ সাবস্ক্রিপশন।

উৎসবের শেষ সপ্তাহের প্রথম থেকে ষষ্ঠ বিজয়ীরা হলেন- সাজিদ হাসান, মো: সাবরি নূর শাহাদাত, মো: নেয়ামত উল্লাহ, মো: ওবাইদুর রাকিব, মো: আনসার আলী এবং মো: হেদায়েতুল ইসলাম। তাঁরা যথাক্রমে ঢাকা-কলকাতা-ঢাকা কাপল এয়ার টিকেট, স্যামসাং ৫৫ ইঞ্চি টিভি, স্যামসাং ৪৩ ইঞ্চি টিভি, ওয়ালটন ৪৩ ইঞ্চি টিভি, স্যামসাং ৩২ ইঞ্চি টিভি এবং ওয়ালটন ৩২ ইঞ্চি টিভি পেয়েছেন।

এছাড়া দেশের বিভিন্ন টাচ পয়েন্টের মাধ্যমে ১১৪ জন গ্রাহককে আকাশের ডিজিটাল সেট টপ বক্স এবং ১৩০ জন গ্রাহককে এক মাসের বিনামূল্যের সাবস্ক্রিপশন দেয়া হয়েছে।

গত নভেম্বরের ১ তারিখ থেকে ৩০ নভেম্বর পর্যন্ত নতুন আকাশ সংযোগ কিনেছেন এমন গ্রাহকদের জন্য এ আকাশ উৎসব ক্যাম্পেইন চালু করে দেশের প্রথম ও একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী ব্র্যান্ড আকাশ ডিটিএইচ। উৎসবে অংশ নেয়া প্রতি সপ্তাহের ২৫০ জন করে চার সপ্তাহের মোট এক হাজার গ্রাহক কুইজ প্রশ্নের উত্তর দিয়ে পুরস্কার পন। শিগগিরই গ্রান্ড কুইজের প্রথম তিন বিজয়ী যথাক্রমে মিশর, মালয়েশিয়া এবং থাইল্যান্ডে দম্পতি ভ্রমণের সুযোগ পাবেন।

নভেম্বর মাসে যারা নতুন আকাশ ডিটিএইচের সংযোগ নেয়ার পর সংযোগটি সক্রিয় এবং সর্বনি¤œ ৩৯৯ টাকা রিচার্জ করে তারা এই কুইজে অংশগ্রহণের সুযোগ পেয়েছেন। প্রতি সপ্তাহের সঠিক উত্তরদাতাদের মধ্যে প্রথম ২৫০ জনকে বিজয়ী হিসেবে পুরস্কৃত করা হয়। যিনি যত দ্রæত প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি তত বেশি এগিয়ে থাকা বিজয়ী হিসেবে বিবেচিত হন।