আজ ঢাকা মাতাবে ব্যান্ডদল ‘বনি এম’

বিশ্ববিখ্যাত ব্যান্ডদল ‘বনি এম’। সত্তর দশকে, ‘বাই দ্য রিভার্স অব ব্যাবিলন’ ও ‘ব্রাউন গার্ল ইন দ্য রিং’-গানগুলো দিয়ে জনপ্রিয় হয়। সত্তর শতকের জনপ্রিয় সেই গানগুলো গাওয়া ব্যান্ডদল ‘বনি এম’ আজ মাতাবেন ঢাকা।

শুক্রবার সন্ধ্যা ৬টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে তাদের পরিবেশনায় ‘বনি এম ফিচারিং লিজ মিশেল লাইভ ইন ঢাকা’ কনসার্ট। কনসার্টটি আয়োজন করেছে ক্রেইন্স।

প্রতিষ্ঠানটির প্রধান পরিচালন কর্মকর্তা কাজী ফয়সাল আহমেদ বলেন, ‘বনি এম’কে আমরা আগেই জানিয়েছি তাদের অনেক ভক্ত রয়েছেন বাংলাদেশে। তারা এটা জেনে খুবই আনন্দিত হয়েছেন। লিজ মিশেল আমাকে বলেছেন আজকের এই আয়োজনে এদেশের দর্শকদের জন্য বেশকিছু চমক নিয়ে এসেছেন তারা।

ফয়সাল আহমেদ বলেন, প্রতিবছর আমরা আন্তর্জাতিক অঙ্গনের পরিচিত কোনো শিল্পী বা গানের দলকে ঢাকায় এনেছি। এদের মধ্যে উল্লেখযোগ্য হলেন- ব্রায়ান অ্যাডামস, মাইকেল লার্নস টু রক, জুলিয়ান মার্লে, গানস অ্যান্ড রোজেস, আশা ভোঁসলে ও রিচার্ড মার্কস। সেই ধারাবাহিকতায় এবার ‘বনি এম’কে আমন্ত্রণ জানানো হয়। তারা এতে সাড়া দেয়। এক সময়ের জনপ্রিয় এই গানের দল কিন্তু এখনো বেশ সক্রিয়।

কনসার্টে অংশ নিতে হলে কাটতে হবে টিকেট। পাওয়া যাবে বিএফসির আউটলেটে, ওয়েস্টিন হোটেলের লবি ও কফি বিন অ্যান্ড টি-লিফ রেস্তোরাঁয়। অনলাইনে বাগডুম ও যেতে চাই নামের ওয়েবসাইটেও টিকেট পাওয়া যাবে।

আরএম/