আন্তর্জাতিক নারী দিবস উদ্যাপন করেছে মার্কেন্টাইল ব্যাংক

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে আন্তর্জাতিক নারী দিবস উদ্যাপন করেছে। দিবসটি উপলক্ষ্যে শুক্রবার সন্ধ্যায় (৮মার্চ ২০১৯) রাজধানীর র্ফাস হোটেল অ্যান্ড রিসোর্টসে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। মার্কেন্টাইল ব্যাংকের নারী কর্মকর্তাবৃন্দ উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। ব্যাংকের চেয়ারম্যান এ. কে. এম. সাহিদ রেজা প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ব্যাংকের চেয়ারম্যান, পরিচালকবৃন্দ, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এবং পরিচালকগণের সহধর্মিনীরা কেক কেটে অনুষ্ঠানের শুভ সুচনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন), মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান এম. আমানউল্লাহ্ এবং ব্যাংকের পরিচালক শহিদুল আহ্সান ও আলহাজ্ব মোশাররফ হোসেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী স্বাগত বক্তব্য দেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক জি.ডব্লিউ.এম. মোর্তজা, মোঃ জাকির হোসাইন ও আদিল রায়হান এবং তাদের সহধর্মিনীগণসহ ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা। ব্যাংকের চেয়ারম্যান এ. কে. এম. সাহিদ রেজা সামগ্রিকভাবে বাংলাদেশের স্বাধীকার আন্দোলন ও সমাজ বিনির্মাণে নারীর অবদান তুলে ধরে বক্তব্য দেন।

নারী দিবসের অনুষ্ঠানে ব্যাংকের নারীকর্মকর্তারা তাদের অনুভূতি ব্যক্ত করে বক্তব্য দেন। অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিলো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র। এছাড়াও দেশব্যাপী ব্যাংকের সকল শাখার নারী কর্মীরা সংশ্লিষ্ট জোনসমূহে জাঁকজমকপূর্ণভাবে নারী দিবস উদ্যাপন করে।