আব্দুল মান্নান সাদা-শার্টের মর্যাদা নিয়েই চলে গেছেন : ডিএসসিসি মেয়র

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, খন্দকার আব্দুল মান্নান আইনাঙ্গনের সাদা-শার্টের সম্মান ও মর্যাদা বহন করেই এই পৃথিবী ছেড়ে চলে গেছেন।
আজ ঢাকা জেলা জজকোর্ট প্রাঙ্গণে প্রয়াত ঢাকা জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর খন্দকার আব্দুল মান্নানের জানাযা পূর্ব বক্তব্যে তিনি এ কথা বলেন।
ব্যারিস্টার শেখ তাপস বলেন, ‘আমরা আইনাঙ্গনে যে সাদা শার্ট পরিহিত থাকি, সেই সাদা শার্টের যে মর্যাদা এবং সম্মান, খন্দকার আব্দুল মান্নান সেই মর্যাদা ও সম্মান বহন করে চলে গেছেন।’
এ সময় মেয়র বলেন, তার মৃত্যুতে আমরা অত্যন্ত শোকাহত। একজন আইনজীবীর যত গুণাবলী থাকা প্রয়োজন, খন্দকার আব্দুল মান্নান সকল গুণাবলীর সম্মানিত একজন মানুষ ছিলেন। তিনি একজন সাদা মনের মানুষ ছিলেন।
তিনি বলেন, ‘আমরা আজ যেন তার কর্মকে অনুসরণ করতে পারি, অনুকরণ করতে পারি তার প্রতি শ্রদ্ধা নিবেদন করে আল্লাহ রাব্বুল আলামীনের কাছে তার আত্মার মাগফেরাত কামনা করছি।’
উল্লেখ্য, ঢাকার জেলা দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি), ঢাকা বারের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, প্রবীণ আইনজীবী খন্দকার আব্দুল মান্নান গতকাল সন্ধ্যা ৭টায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।