আব্রামের খেলনা কিনতে দোকানে হাজির শাহরুখ (ভিডিও)

ছোট ছেলে আব্রাম যে শাহরুখের খুব আদরের তা আর বলার অপেক্ষা রাখে না। বড় ছেলে আরিয়ান খান, মেয়ে সুহানার থেকেও আব্রামকেই বেশি আদর দেওয়া হয় কিং খানের বাড়িতে। সুইজারল্যান্ড ছুটি কাটাতে নিয়ে যাওয়া থেকে খেলনা কিনে দেওয়া সব ক্ষেত্রেই আব্রামের ইচ্ছাকেই বেশি গুরুত্ব দেন বাদশা।

কিছুদিন আগেই আব্রামকে নিয়ে সুইজারল্যান্ডে ছুটি কাটাতে নিয়ে গিয়েছিলেন শাহরুখ। এবার ছোট্ট রাজপুত্রের খেলনা পছন্দ করতে নিজেই মুম্বইয়ের এক শপিং মলে হাজির হয়েছিলেন কিং খান।

টাইমস নাও এক প্রতিবেদনে জানায়, মলের মধ্যে নিজেই ঘুরে ঘুরে খুঁজছিলেন আব্রামের পছন্দের খেলনা। এদিন শাহরুখের পরনে ছিলেন সাদা টি-শার্ট এবং অলিভ গ্রিন রঙের কার্গো প্যান্ট। এদিন বাদশার সঙ্গে ছিলেন তার দুই নিরাপত্তারক্ষীও।

আর খুব স্বাভাবিকভাবেই এদিন ওই শপিং মলে উপস্থিত অন্যান্য ক্রেতাদেরও আকর্ষেণের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিলেন শাহরুখ। সবাই তাদের পছন্দের তারকাকে দেখতে ব্যস্ত। তবে কিং খান ব্যস্ত তার ছোট্ট রাজকুমারের পছন্দের খেলনা খুঁজতে। ইতোমধ্যেই সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে এই ভিডিওটি।

তবে এই প্রথম নয়, এর আগেও লন্ডলে ‘দিলওয়ালে’ শ্যুটিং থেকে ফেরার পথে বিমানবন্দরেরই এক দোকানে আব্রামের জন্য খেলনা কিনতে ঢুকেছিলেন শাহরুখ। এক সাক্ষাৎকারে তিনি নিজেই জানিয়েছেন প্রত্যেক সপ্তাহেই তিনি তার ছোট পুত্রকে পছন্দের খেলনা কিনে দেন।

 

#shahrukhkhan #shooping at #hamleys store at #highstreetphoenix mall mumbai

A post shared by Nirmal Bhura (@nirmal_bhura8) on


এস/