আরো এক বছর চেলসিতে থাকছেন ক্যাবালেরো

প্রিমিয়ার লিগ জায়ান্ট চেলসির সাথে আরো এক বছরের জন্য চুক্তি বৃদ্ধি করেছেন আর্জেন্টাইন গোলরক্ষক উইলি ক্যাবালোরো। চলমান চুক্তি শেষ হবার পর আরো এক বছর বাড়ানোর শর্ত থেকেই ক্যাবালেরো এই সিদ্ধান্ত নিয়েছেন।

চেলসির ওয়েবসাইটে এ সম্পর্কে ক্যাবালেরো বলেছেন, ‘চুক্তি বৃদ্ধির এই ঘোষনা দিতে পেরে আমি দারুন খুশী। চেলসির একজন সদস্য হতে পারাটা সত্যিই সৌভাগ্যের। প্রিমিয়ার লিগের ইতিহাসে অন্যতম সেরা একটি দলের সাথে থাকতে পেরে আমি আনন্দিত। এই মুহূর্তে সকলেই কঠিন সময় পার করছে। এই সময়ে এই সুযোগটা পেয়ে আমি সৌভাগ্যবান।’

এবারের মৌসুমে ক্যাবালেরো ফ্র্যাংক ল্যাম্পার্ডের দলের হয়ে ৯টি ম্যাচ খেলেছেন। ফেব্রুয়ারির শেষে বোর্নমাউথের সাথে ক্যাবালেরো তার শেষ ম্যাচ খেলেছেন, ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছিল।

৩৮ বছর বয়সী এই গোলরক্ষক ২০১৭ সালে ম্যানচেস্টার সিটি থেকে চেলসিতে যোগ দিয়েছিলেন। কেপা আরিজাবালাগার ব্যাক-আপ হিসেবে তিনি মৌসুম শুরু করেছিলেন। বেশ কয়েকটি ম্যাচে মারাত্বক কয়েকটি ভুলের খেসারস দিতে গিয়ে কেপা দল থেকে ছিটকে পড়লে পরপর পাঁচটি ম্যাচে ক্যাবালেরো মূল দলে সুযোগ পেয়েছিলেন।

ল্যাম্পার্ড বলেছেন, ‘উইলির ওপর আমরা পূর্ণ আস্থা আছে। খেুবই পেশাদার একজন খেলোয়াড়। অনুশীলনেও সে দুর্দান্ত পারফর্ম করে থাকে। চলতি বছরের শুরুতে ক্যাবালেরো চেলসির হয়ে মাঠে নেমেই অসাধারন পারফর্মেন্স দেখিয়েছে। আগামী মৌসুমে তাকে দলে পেয়ে আমি সত্যিই আনন্দিত।’