ইউটিউব চ্যানেল বায়ান্ন’র শুভ উদ্বোধন

জমকালো আয়োজনের মধ্য দিয়ে ‘বিশ্ব জুড়ে মায়ের ভাষা’এই স্লোগান ধারণ করে বিনোদনভিত্তিক ইউটিউব চ্যানেল বায়ান্ন’র শুভ উদ্বোধন হয়েছে। গত ২মে রাজধানীর বাংলামোটরের ওয়াটারফল কনভেনশন হলে কেক কেটে চ্যানেলটির শুভ উদ্বোধন করেন চ্যনেলের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক জায়েদুল করিম চৌধুরী, দৈনিক মানবজমিন-এর প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, শিল্পী কনকচাঁপা ও উত্তর কোরিয়ার রাষ্ট্রদূত পাক কিয়ং চল।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চ্যানেলটির ভাইস চেয়ারম্যান বেগম নাছরিন চৌধুরী, ডিরেক্টর ইফরানা বিনতে চৌধুরী ও সিয়াম ইবনে চৌধুরী, সাবেক অতিরিক্ত সচিব মোশারফ হোসেন, গীতিকার ও সুরকার মঈনুল হাসান, সংগীত তারকা মনির খান, অনুপমা মুক্তি, পিন্টু ঘোষ, নাজু আখন্দ, শান, মুহিন, প্রতীক হাসান, অপু আমান, ঝিলিক, নির্ঝর, শরীফ রাজকুমার, রাজা কাশেফ, রুবাইয়েত জাহান, স্বপ্নীল সজীব, শান্তা জাহান ও মোসলেহ উদ্দিন বাবুলসহ অনেকে।

চ্যানেলটির চেয়ারম্যান জায়েদুল করিম চৌধুরী বলেন, চ্যানেল বায়ান্ন গতানুগতিক ইউটিউব চ্যানেল নয়। প্রত্যেকটা কনটেন্ট আমরা নিজেরা তৈরি করবো এবং এটার সঙ্গে আরো আধুনিক প্রযুক্তি ম্যাক্সিস ও এস্ট্রো টেলিকাস্ট যুক্ত হবে। নতুন সব অনুষ্ঠান দিয়ে বিনোদন সাজানো হবে। লাইভ প্রোগ্রাম করে বিদেশের স্টুডিওতেও প্রচার হবে। প্রবাসী বাংলাদেশিদের সুখ-দুঃখের স্মৃতি প্রতিফলিত হবে এই চ্যানেলটিতে।

বিশেষ অতিথির বক্তব্যে উত্তর কোরিয়ার রাষ্ট্রদূত পাক কিয়ং চল বলেন, আশা করি চ্যানেল বায়ান্ন অনেক বেশি প্রাণবন্ত হবে। আমি এর সাফল্য কামনা করি।

শিল্পী কনকচাঁপা বলেন, গানকে যারা ভালোবাসেন শিল্পীরাও তাকে ভালোবাসেন। তিনি চ্যানেলটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন আরজে নীরব। অনুষ্ঠানের মাধ্যমে কণ্ঠশিল্পী লুইপার দেশের গান ‘অপরূপ বাংলাদেশ’ প্রকাশ করা হয়। কবির বকুলের কথা-সুরে গানটির সংগীতায়োজন করেছেন উজ্জ্বল সিনহা।

উল্লেখ্য, চ্যানেল বায়ান্ন পলাশ চৌধুরী গ্রুপের অন্যতম সহযোগী প্রতিষ্ঠান।

আজকের বাজার/এমএইচ