ইডেনে টেস্ট মাতাবেন রুনা লায়লা-জিৎ গাঙ্গুলী

বহু আলোচিত গোলাপি বলের দিবারাত্রির টেস্টে আমন্ত্রণ জানানো হয়েছে বাংলাদেশের কিংবদন্তি কণ্ঠশিল্পী রুনা লায়লাকে। তিনি ম্যাচ শুরুর আগে গান গাইবেন। টেস্ট শুরুর আগে প্রায় ১৫ মিনিটের মতো গান গাওয়ার কথা রয়েছে তার। এছাড়া ওপার বাংলার সঙ্গীতশিল্পী-পরিচালক জিৎ গাঙ্গুলি ও অন্যান্য শিল্পীরাও থাকবেন দর্শকদের মনোরোঞ্জনের জন্য।

বিষয়টি নিশ্চিত করেছেন ভারতীয় ক্রিকেট বার্ডের নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলি। বুধবার (২০ নভেম্বর) দুপুরে ইডেন গার্ডেন্স পরিদর্শন শেষে তিনি বলেন, ‘মিউজিক পারফরম্যান্স থাকবে। দিন শেষে সবার জন্য ফেলিসিটেশন থাকবে। দুই দল, সাবেক অধিনায়করা, প্রধানমন্ত্রী (বাংলাদেশ), মুখ্যমন্ত্রীর উপস্থিাততে রুনা লায়লা, জিৎ গাঙ্গুলি, সৌমেন্দ্র, সৌরজিতের পারফরম্যান্সসহ প্রচুর ফাংশন থাকবে।’

এদিকে, দিবারাত্রির এই টেস্ট ম্যাচকে ঘিরে নতুন সাজে সেজেছে কলকাতা শহর। এই ম্যাচটি দেখতে আসবেন বিশিষ্ট অতিথিবৃন্দ। আগামীকাল দিবারাত্রির ওই টেস্ট উপভোগ করতে বাংলাদেশ থেকেও অনেকে যাবেন কলকাতায়।

আগামীকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত দিয়ে শুরু হবে বাংলাদেশ ও ভারতের মধ্যকার ঐতিহাসিক দিবারাত্রির টেস্ট ম্যাচ। এই উপলক্ষে কলকাতায় যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঐতিহাসিক এই টেস্ট দেখতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। উপস্থিত থাকবেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও।

আজকের বাজার/আরিফ