ইসলামী ব্যাংক যশোর জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর যশোর জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন ৬ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার যশোর জিলা স্কুল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা ও মুহাম্মদ কায়সার আলী এবং ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া। সম্মেলনে সভাপতিত্ব করেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও যশোর জোনপ্রধান মিজানুর রহমান। সম্মেলনে ব্যাংকের যশোর জোনের ২২ টি শাখার ব্যবস্থাপক, নির্বাহী ও অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

মো. মাহবুব উল আলম প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক বিশ্বব্যাপী স্বীকৃত শক্তিশালী ব্যাংক। এই ব্যাংক বিশ্বসেরা ১ হাজার ব্যাংকের তালিকায় একমাত্র বাংলাদেশী ব্যাংক। ইসলামী ব্যাংকের প্রতি জনগণের আস্থা ক্রমান্বয়ে বৃদ্ধি পাচ্ছে। ব্যাংকের সুযোগ্য পরিচালনা পর্ষদের দিক নির্দেশনা, ব্যবস্থাপনা কর্তৃপক্ষের সুশাসন ও পরিপালন সংস্কৃতি এবং কর্মকর্তাদের সততা, পেশাগত দক্ষতা ও আন্তরিক সেবার মাধ্যমে এই ব্যাংক ইতিমধ্যে দেশের ব্যাংকগুলোর মধ্যে সম্পদে শীর্ষস্থান অর্জন করতে সক্ষম হয়েছে।

তিনি বলেন, ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং স্বল্পব্যয়ে সহজে দেশের প্রত্যন্ত এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের নিরাপদ লেনদেন ও সঞ্চয়ের সুযোগ তৈরীতে অনন্য ভুমিকা রেখে চলেছে। আইবিবিএল ই-পে, মোবাইল ব্যাংকিং, আই-ব্যাংকিং ও আইস্মার্ট অ্যাপসহ বিকল্প ব্যাকিং সেবাকে আরো বেশি জনপ্রিয় করার মাধ্যমে আর্থিক উৎকর্ষ সাধনে সকলকে গুরুত্ব দিয়ে কাজ করার আহŸান জানান তিনি।