ঈদ উপলক্ষে আসিফ-জেনির গান

রোজার মাস শেষ হলেই ঈদ। আগেভাগেই ঈদের আমেজটা শুরু হয়। ঈদের আনন্দকে ভক্তদের মাঝে ছড়িয়ে দিতে নিত্যনতুন গান নিয়ে হাজির হন শিল্পীরা।

সেই ধারাবাহিতায় ঈদের আমেজ ছড়িয়ে দিতেই বৃহস্পতিবার ইউটিউবে প্রকাশ করা হলো ‘বাংলা গানের যুবরাজ’ খ্যাত সংগীতশিল্পী আসিফ আকবর ও কলকাতার জেমি ইয়াসমিনের গাওয়া নতুন গান ‘দুই দুবার’।

প্রযোজনা সংস্থা ‘নিউ ভিশন বিডি’ এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটির মিউজিক ভিডিও প্রকাশ করা হয়েছে। কলকাতার শ্রী প্রীতমের সুর ও সংগীতে গানটির কথা লিখেছেন বাংলাদেশের গীতিকার সুদীপ কুমার দীপ। গানটির মিউজিক ভিডিওতে মডেল হিসেবে আসিফ ইমরোজ-আফ্রির পাশাপাশি দেখা যাবে গানটির সংগীতশিল্পী আসিফ আকবর ও জেমি ইয়াসমিনকেও। গানটির কোরিওগ্রাফিতে ছিলেন নৃত্য পরিচালক হাবিব। আর এর সার্বিক পরিকল্পনা ও তত্ত্বাবধানে ছিল নিউ ভিশন বিডি ক্রিয়েটিভ টিম।

নতুন এই গান প্রসঙ্গে আসিফ আকবর বললেন,‌‌ ‘ভিন্ন স্বাদের একটি গান হয়েছে। প্রীতমের সঙ্গে আগেও কাজ করেছি, এবার জেমির সঙ্গে প্রথম কাজ করলাম। ওর কণ্ঠটাও বেশ সুন্দর। গানটির মিউজিক ভিডিওটিও ভালো হয়েছে। আশা করছি, ‘দুই দুবার’ গানটি সকলের ভালো লাগবে। আর নিউ ভিশন বিডির জন্য রইলো শুভ কামনা।’

গানটির সুরকার ও সংগীত পরিচালক শ্রী প্রীতম বললেন,‌‌ ‘আসিফ ভাইয়ের সাথে কাজ করার মজাটাই আলাদা। উনার জন্য যে ধরনের বা সুরের গানই করি না কেন উনি ঠিকই গানটি নিজের মতো করে গেয়ে তার সৌন্দর্য আরও বাড়িয়ে দেন। আর জেমি বেশ প্রতিশ্রুতিশীল শিল্পী। । আশা করছি আসিফ ভাইয়ের সাথে তার এই দ্বৈত গানটি শ্রোতারা সাদরে গ্রহণ করবেন। ’

প্রযোজনা সংস্থা নিউ ভিশন বিডির কর্ণধার ফরমান আলী বললেন, ‘নিউ ভিশন বিডি সবসময় দর্শক-শ্রোতাদের কথা মাথায় রেখেই কাজ করে। আসিফ আকবর-জেমির গানটিও দর্শকদের ঈদ আনন্দের কথা মাথায় রেখেই করা। আশা করছি আমাদের এই প্রচেষ্টা শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।

আজকের বাজার/লাবনী