‘উই আর মিডিয়া ওয়ার্কারস’এর মুক্ত আলোচনা অনুষ্ঠিত

রাজধানীর ফার্মগেট স্টার কাবাব রেস্টুরেন্টের ২য় তলায় ‘উই আর মিডিয়া ওয়ার্কারস’উদ্যেগে আয়োজিত ‘মুক্ত আলোচনা’ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) রাজধানীর ফার্মগেট স্টার কাবাব রেস্টুরেন্টের ২য় তলায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে যোগদান করেন দেশের প্রিন্ট, ইলেক্ট্রনিক্স ও অনলাইন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদরা।

দৈনিক ভোরের পাতার সহ-সম্পাদক এস এম শামীমের সঞ্চালনায় ও দৈনিক ইত্তেফাকের মফস্বল সম্পাদক আশরাফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালান্তর নিউজের প্রধান সম্পাদক ও বাংলাদেশ টেলিভিশনের উপস্থাপক শরীফ তালুকদার।

প্রধান অতিথির বক্তব্যে কালান্তর নিউজের প্রধান সম্পাদক শরীফ তালুকদার বলেন, বর্তমান সময়ে সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকা খুবই প্রয়োজন। সেই সাথে নিজেদের মধ্যে সম্প্রীতি বজায় রাখতে হবে।

তিনি আরো বলেন, সব ফুল দিয়ে যেমন মালাগাঁথা যায় না, তেমনি সব পাখি নীড়ে ফেরে না। সেকারণে সাব-এডিটর দের একটি কাঙ্খিত মানে নিয়ে আসতে হবে।
কোন অসৎ ব্যক্তি যদি সমাজ বা সংগঠনের নেতা র্নিবাচিত হয় তাহলে ওই সংগঠন সঠিক ও সুন্দর ভাবে চলে না। তাই সমাজকে সুন্দরভাবে পরিচালনা করার জন্য তিনি সৎ, যোগ্য ব্যক্তিদের দিয়ে এগিয়ে আসতে আহ্বান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দৈনিক বাংলাদেশের খবরের নির্বাহী সম্পাদক মাহমুদ আল ফয়সাল, দৈনিক ইত্তেফাকের সাবেক যুগ্ম বার্তা সম্পাদক মো. আবদুল বারী, ডিবিসি টেলিভিশনের নিউজরুম এডিটর অমিতাভ রহমান, দৈনিক ডেসটিনির সিনিয়র সাব এডিটর জুয়েল হালদার, দৈনিক জনকণ্ঠের সাব এডিটর বিপ্লব রেজা, দৈনিক একুশে আলোর সম্পাদক সেলিম পারভেজসহ প্রায় শতাধিক গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

আজকের বাজার/এমএইচ