উড়ছে লিভারপুল

ইংলিশ প্রিমিয়ার লিগে রীতিমতো উড়ছে লিভারপুল। চলতি মৌসুমে টানা ষষ্ঠ জয় তুলে নিল তারা। চেলসিকে ২-১ গোলে হারিয়ে শতভাগ জয়ের ধারা অক্ষুণ্ণ রাখল অলরেডরা।

রোববার ইংলিশ জায়ান্ট চেলসির মাঠ স্ট্যাম্পফোর্ড ব্রিজে আতিথ্য নেয় লিভারপুল। শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলেন অতিথিরা।

লিভারপুলের হয়ে ১৪ মিনিটে প্রথম গোল করেন আলেকজান্ডার আর্নল্ড৷ ৩০ মিনিটে দ্বিতীয় গোল রবার্তো ফির্মিনোর৷ ৭১ মিনিটে চেলসির হয়ে ব্যবধান কমান এনগোলো কন্তে৷ এই জয়ের সুবাদে লিভারপুল ৬ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থান ধরে রাখে৷ চেলসি ৬ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে ১১ নম্বরে নেমে যায়৷

এই জয়ের মাধ্যমে লিগে টানা পনেরোটি জয় হয়ে গেল তাদের। প্রতিপক্ষের মাঠে গিয়ে টানা সাত ম্যাচ জয়ের রেকর্ডটাও কালকেই হলো তাদের। লিগে ছয় ম্যাচ হতে না হতেই পাঁচ পয়েন্টের ব্যবধানে শীর্ষে তারা। দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৬ ম্যাচে ১৩। শুরুটা দুর্দান্ত হয়েছে লিভারপুলের। এখন শেষটা গতবারের মতো না হলেই কিন্তু হয়ে যায়!

এদিকে চেলসির সময়টাও ভালো যাচ্ছে না মোটেও৷ চ্যাম্পিয়ন্স লিগে ভ্যালেন্সিয়ার কাছে হারার পর এবার ঘরের মাঠে প্রিমিয়র লিগের ম্যাচে চেলসি ১-২ গোলে বিধ্বস্ত হল লিভারপুলের কাছে৷

আজকের বজার/লুৎফর রহমান