এন্ড্রু কিশোরের জন্য নিউইয়র্কে কনসার্ট ২০ ডিসেম্বর

ক্যানসারআক্রান্ত বরেণ্য কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের জন্য যুক্তরাষ্ট্রে কনসার্ট আয়োজন করা হচ্ছে। আগামী ২০ ডিসেম্বর কনর্সাটি অনুষ্ঠিত হবে নিউইয়র্কের কুইন্স প্যালেসে।

স্থানীয় শিল্পীদের পাশাপাশি এতে অংশ নেবেন দেশের জনপ্রিয় বেশ ক’জন শিল্পী। আর এ থেকে প্রাপ্ত অর্থ এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য তার পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে জানিয়েছেন আয়োজক শো টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম।


বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। এরই মধ্যে তিনটি সাইকেলে ১২টি কেমোথেরাপি সম্পন্ন হয়েছে। গতকাল মঙ্গলবার থেকে কেমোথেরাপির পরবর্তী সাইকেল শুরু হয়েছে। তিনটি সাইকেলে আরও ১২টি কেমোথেরাপি সম্পন্ন করা হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

গুণী এই শিল্পীর চিকিৎসায় কোটি টাকারও বেশি খরচ করে ফেলেছেন তার পরিবার। প্রয়োজন আরও অনেক টাকার। জানা গেছে, ক্যানসারে আক্রান্ত এই শিল্পীর প্রতিটি কেমোথেরাপির মূ্ল্য প্রায় ৯ লাখ টাকা। যা পরিবারের পক্ষে বহন করা কষ্টকর হয়ে দাঁড়িয়েছে। ব্যয় সামাল দিতে এরই মধ্যে অনলাইনে ফান্ডিংয়ের আবেদন করেছেন তার স্ত্রী লিপিকা এন্ড্রু।

এদিকে, সিঙ্গাপুরে যাওয়ার আগে গত ৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে এন্ড্রু কিশোরকে আমন্ত্রণ জানান। এ সময় তিনি এন্ড্রু কিশোরের শারীরিক সমস্যার খোঁজ খবর নেন এবং তার চিকিৎসার জন্য ১০ লাখ টাকার চেক তুলে দেন। এছাড়াও একটি বেসরকারি চ্যানেলের কর্তৃপক্ষ তার চিকিৎসায় সহায়তায় আরও ১০ লাখ টাকা প্রদান করেছে।

আজকের বাজার/লুৎফর রহমান