এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি জানিয়েছেন, সাবেক রাষ্ট্রপতি, সংসদে বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা তিন দিন ধরে অপরিবর্তিত আছে।
চিকিৎসকদের প্রত্যাশা অনুযায়ী এরশাদের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে না বলেও জানান তিনি।
জিএম কাদের আজ বৃহস্পতিবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে এরশাদের শারীরিক সর্বশেষ অবস্থা জানিয়ে বলেন, সম্মিলিত সামরিক হাসপাতালের চিকিৎসকরা দেশী-বিদেশী বিশেষজ্ঞের সাথে আলাপ-আলোচনা করে এরশাদকে বিশ^মানের চিকিৎসা দিয়ে যাচ্ছেন।
তিনি জানান, সিএমএইচ’র চিকিৎসকদের সিদ্ধান্তেই এরশাদের চিকিৎসা চলছে। তারা বললে এরশাদকে বিদেশ নেয়া হবে অথবা বিদেশ থেকে বিশেষজ্ঞ চিকিৎসক ডাকা হবে।
কাদের বলেন, এরশাদের ফুসফুসের সংক্রমণ প্রত্যাশা অনুযায়ী কমছে না। প্রয়োজন অনুযায়ী কিডনী কাজ করছেনা, এ কারণে তার শরীরে কিছুটা পানি জমেছে।
তিনি বলেন, এরশাদকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।
আগামীকাল শুক্রবার দেশের সকল মসজিদ, মন্দির, গীর্জা, প্যাগোডাসহ ধর্মীয় প্রতিষ্ঠানে এরশাদের রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া প্রার্থনা করতে দেশবাসীর প্রতি অনুরোধ জানিয়েছেন জিএম কাদের।
এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য- সুনীল শুভ রায়, লেঃ জেঃ (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী, আলমগীর সিকদার লোটন, উপদেষ্টা-ড. মোঃ নুরুল আজাহার, সম্পাদক মন্ডলীর সদস্য- মোঃ বেলাল হোসেন, মঞ্জুরুল হক, এম.এ. রাজ্জাক খান, জাকির হোসেন মিলন, কেন্দ্রীয় নেতা- এ্যাড. তৈয়ব ও আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।